পুলিশের কাছে হঠাৎ কল, অমিতাভ বচ্চনের বাড়ির সামনের বোমা!

|

অমিতাভ বচ্চনের বাড়ির সামনে বোমা আছে জানিয়ে পুলিশকে কল দেন দুই ব্যক্তি।

মুম্বাই পুলিশের কাছে দুই ব্যক্তি কল করে জানালেন, অমিতাভ বচ্চনের বাংলো, ছত্রপতি শিবাজি মহারাজ টার্মিনাল, বাইকুল্লা এবং দাদর রেলওয়ে স্টেশনে বোমা রাখা আছে। সাথে সাথে নিরাপত্তা জোরদার করে ওই জায়গাগুলোতে তদন্তে নামে মুম্বাই পুলিশ। কিন্তু পাওয়া যায়নি কিছুই। এরপর পুলিশ ওই ভুয়া খবর দেয়ার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করে। তাদের কাছে ফোনের কারণ জানতে চাইলে তারা জানায়, মুম্বাই পুলিশের দক্ষতা পরীক্ষা করতে এই ফোন করেছিলেন তারা।

ভারতীয় দৈনিক আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, শুক্রবার (৬ আগস্ট) রাতে মদ্যপ অবস্থায় এই ফোন করেন ওই দুই ব্যক্তি। রাত ৯টায় সেই ফোন পাওয়ার পরই বম্ব ডিটেকশন অ্যান্ড ডিসপোজাল স্কোয়াড (বিডিডিএস) এবং ডগ স্কোয়াড নিয়ে বেরিয়ে পড়ে মুম্বাই পুলিশ।

পুলিশের এক কর্মকর্তার বরাত দিয়ে আনন্দবাজার জানিয়েছে, যে যে জায়গার কথা তারা ফোনে জানিয়েছিল তার আশপাশের সব থানায় আমরা খবর দিয়েছিলাম। পরে সেই নম্বরে আবার ফোন করার পর বলা হয়, যিনি ফোন করেছিলেন, তিনি এখন খুব ব্যস্ত, বিরক্ত করা যাবে না। শেষে নিজের ফোন বন্ধ করে দেন সেই ব্যক্তি।

পরে সেই নম্বর ট্র্যাক করে মুম্বাইয়ের কল্যাণ সিলপাতা এলাকা থেকে দুইজনকে গ্রেফতার করে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার ক্রাইম ইন্টেলিজেন্স ইউনিট। পুলিশ সূত্রে আনন্দবাজার জানিয়েছে, সেই দুই ব্যক্তির বক্তব্য, তারা ‘গাটারি উৎসব’ পালন করছিলেন। তাই মদ খেয়ে ভুয়া ফোন করার শখ জেগেছিল তাদের।

/এস এন





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply