যশোরে অস্ত্রসহ দুই সন্ত্রাসী আটক

|

যশোরে হত্যা মামলার আসামি গোল্ডেন ফিরোজের দেয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

স্টাফ রিপোর্টার:

যশোর শহরের শংকরপুরে আলোচিত শাওন হত্যা মামলার অন্যতম আসামি অভিরাজ শেখ ফিরোজ ওরফে গোল্ডেন ফিরোজকে (২১) সহযোগীসহ গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে অস্ত্র উদ্ধার হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

আজ শনিবার (৭ আগস্ট) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মো. জাহাঙ্গীর আলম।

গ্রেফতারকৃত গোল্ডেন ফিরোজ শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার আলী আজিম শেখের ছেলে। তার সহযোগীর নাম নোবেল হোসেন (১৯)। সে শংকরপুর বটতলা মসজিদ এলাকার বাবুল হোসেনের ছেলে।

ডিবি পুলিশ কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে বলা হয়, ২২ জুলাই রাতে শংকরপুর জমাদ্দারপাড়া ছোটনের মোড়ে প্রতিপক্ষের হাতে খুন হন আব্দুল হালিম শেখের ছোট ছেলে চাঁদাবাজ, সন্ত্রাসী শাওন ওরফে টুনি শাওন। গোল্ডেন ফিরোজ এ মামলার অন্যতম আসামি। মামলার তদন্ত কর্মকর্তা চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইনসপেক্টর মো. রোকিবুজ্জামানের নেতৃত্বে ডিবি ও কোতয়ালী থানা পুলিশ আজ শনিবার (৭ আগস্ট) ভোরের দিকে বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার আট্টিকি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

পরে গ্রেফতার গোল্ডেন ফিরোজের স্বীকারোক্তি অনুযায়ী যশোরের শংকরপুর বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে মায়ের দোয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ-এর পেছনের একটি পুকুর থেকে পলিথিনে রাখা একটি ওয়ান শ্যুটারগান, এক রাউন্ড গুলি এবং দুটি বার্মিজ চাকু উদ্ধার করা হয়। এ সময় অস্ত্র উদ্ধার সংক্রান্ত ঘটনায় গোল্ডেন ফিরোজের সহযোগী নোবেল হোসেন নামে আরেকজনকে গ্রেফতার করা হয়।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply