‘পরীমণির সাথে ডিবি কর্মকর্তার বিষয়টিও তদন্ত করা হবে’

|

পুলিশ কর্মকর্তা সাকলায়েন ও চিত্রনায়িকা পরীমণি।

পরীমণির সাথে ডিবি কর্মকর্তা গোলাম সাকলায়েনের বিষয়টিও তদন্ত করা হবে বলে জানিয়েছেন সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক।

শনিবার (৭ আগস্ট) দুপুরে সিআইডির এক ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়।

দুপুরে ব্রিফিংয়ে সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক জানান, পরিমণিকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। যদি উক্ত ঘটনায় কোনো পুলিশ কর্মকর্তার সম্পৃক্ততা পাওয়া যায় তাহলে অবশ্যই সে আইনের আওতায় আসবে। কেউই আইনের ঊর্ধ্বে নয়।

এছাড়াও তিনি জানান, পরীমণিকে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। আমরা চাই যে নিরপেক্ষভাবে তদন্ত করে সত্যি ঘটনাটি উৎঘাটন করতে। আমাদের ওপর আস্থা রাখতে পারেন। এই অপরাধের সাথে যারা সংশ্লিষ্ট আছে তাদেরকে আমরা খুঁজে বের করবো। এবং আমরা নিশ্চিত যে অপরাধী যত শক্তিশালী হোক না কেন তাকে আইনের আওতায় আনতে পারবো।

অন্যদিকে, পরীমণি কাণ্ডে অভিযুক্ত সাকলায়েনকে ডিবি থেকে সরিয়ে নেয়া হচ্ছে এবং তার সরকারি ফোন জমা নেয়া হয়েছে বলে জানান ডিবির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

সম্প্রতি গ্রেফতার হওয়া আলোচিত চিত্রনায়িকা পরীমণির কর্মকাণ্ড তদন্ত করতে গিয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা গোলাম সাকলায়েন শিথিলের সাথে তার সখ্যর বিষয়টি উঠে আসে। তিনি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ-ডিবি’র গুলশান বিভাগের এডিসি হিসেবে কর্মরত। সম্প্রতি ঢাকার অদূরে তুরাগতীরে বহুল আলোচিত বোট ক্লাব মামলার তদন্ত তদারক কর্মকর্তা ছিলেন সাকলায়েন। ব্যবসায়ী নাসির উদ্দিনের বিরুদ্ধে করা মামলার তদন্ত চলার সময় নায়িকা পরীমণির সাথে সখ্য গড়ে ওঠে বলে অভিযোগ পাওয়া গেছে।

তদন্তে গিয়ে পরীমণির সাথে প্রেম! সিসিটিভি ফুটেজ ফাঁস, ডিবি কর্মকর্তা সাকলায়েনকে নিয়ে হুলস্থূল  >>> প্রতিবেদনটি ভিডিওসহ দেখতে এখানে ক্লিক করুন


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply