কাতারের আমিরের ভাই জানালেন মেসির ভবিষ্যৎ

|

বৃহস্পতিবার (৫ আগস্ট) বার্সার পক্ষ থেকে মেসিকে বিদায় জানানোর পর থেকেই বিশ্বজুড়ে আলোচনা চলছে মেসির ভবিষ্যৎ কী হবে। যেখানে সবচেয়ে বড় গুঞ্জন শোনা যাচ্ছে মেসির সাবেক বার্সা সতীর্থ নেইমার ও জাতীয় দলের সাথী ডি মারিয়ার দল প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি) নিয়ে।

এবার সেই গুঞ্জনে নতুন করে ‘ঘি’ ঢাললেন ফরাসি ক্লাব পিএসজির মালিক কাতারের আমিরের ভাই খলিফা বিন হামাদ আল থানী। শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যায় খলিফা বিন হামাদ আল থানী নিজের টুইটারে একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা গেছে পিএসজির জার্সি পরে আছেন লিওনেল মেসি।

সেই টুইটে তিনি লিখেছেন, আমরা সমঝোতায় পৌঁছাতে সক্ষম হয়েছি। এ বিষয়ে শিগগিরই ঘোষণা দেওয়া হবে।

ফ্রান্স, স্পেন ও আর্জেন্টিনার বেশ কিছু গণমাধ্যমে ইতোমধ্যে প্রতিবেদন প্রকাশ হয়েছে যে, বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন না হওয়ায় পিএসজির সঙ্গে চুক্তি করতে রাজি হয়েছেন লিওনেল মেসি। দুই বছরের চুক্তিতে পিএসজির জার্সি গায়ে চড়াবেন মেসি। বিনিময়ে প্রতি মৌসুমের জন্য তাকে দিতে হবে ৪০ মিলিয়ন পাউন্ড। অবশ্য এর সঙ্গে আনুসাঙ্গিক আরো বিষয় রয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার মেসির সঙ্গে বার্সার চুক্তি নবায়নের সম্ভাবনা শেষ হয়ে যায়। দুই পক্ষ আর্থিক বিষয় এবং চুক্তি নবায়নের ব্যাপারে একমত হলেও লা লিগার আরোপিত অর্থনৈতিক ও কাঠামোগত প্রতিবন্ধকতায় তা সম্ভব হয়নি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply