সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক ও বিয়ে নিয়ে মুখ খুললেন কিয়ারা

|

কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা। ছবি: সংগৃহীত

কিয়ারা আদভানি এবং সিদ্ধার্থ মালহোত্রার সম্পর্ক এখন বলিউডের ওপেন সিক্রেট। বলিউডের আনাচে কানাচে কান পাতলেই গুঞ্জন শোনা যায় কিয়ারা আদভানি এবং সিদ্ধার্থ মালহোত্রার সম্পর্কের। এই গুঞ্জন আরও পাকাপোক্ত হয় যখন সিদ্ধার্থ মালহোত্রার বাড়ির সামনে বেশ কয়েকবার এই নায়িকাকে দেখা যায়।

যদিও সম্পর্কের কথা দুজনের কেউই এখনও পর্যন্ত প্রকাশ্যে স্বীকার করেননি। তবে শোনা যায় অভিনেতার বাবা-মায়ের সঙ্গে নাকি লাঞ্চও করেছেন কিয়ারা আদভানি। যা থেকেই ধারণা সিদ্ধার্থ মালহোত্রার পরিবারের বেশ প্রিয় অতিথি হয়ে উঠেছেন তিনি।

সম্প্রতি এই গুঞ্জন নিয়ে কথা বলেছেন এই বলিউড অভিনেত্রী। জানালেন সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তার কী সম্পর্ক। পাশাপাশি জানালেন বিয়ে সম্পর্কে তার ভাবনা।

এক সাক্ষাৎকারে কিয়ারা আদভানিকে আলোচিত এই সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে নায়িকা স্পষ্ট জানিয়ে দেন যে, সিদ্ধার্থ তার সব থেকে ঘনিষ্ট বন্ধু। যদিও অভিনেতার সঙ্গে সম্পর্কের কথা বলার সময় বেশ খানিকটা আমতা আমতা করতে এবং বেশ লজ্জা পেতেও দেখা যায় তাকে।

পাশাপাশি বিয়ে নিয়ে তিনি কী ভাবনা চিন্তা করছেন তাও স্পষ্ট করে জানিয়ে দেন। কিয়ারা জানান যে, তিনি কখনওই অ্যারেঞ্জ ম্যারেজ করবেন না। বিয়ে করতে হলে লাভ ম্যারেজই করবেন। কিয়ারার এই বক্তব্য নতুন করে ‘ঘি’ ঢেলেছে চলমান গুঞ্জনে।

প্রসঙ্গত, বলিউডে নতুন আসা নায়িকাদের মধ্যে দর্শকদের অন্যতম পছন্দের অভিনেত্রী কিয়ারা আদভানি। খুব শীঘ্রই তার এবং সিদ্ধার্থ সিদ্ধার্থ মালহোত্রার জুটির নতুন ছবি ‘শের শাহ’ মুক্তি পাবে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply