নারায়ণগঞ্জ আওয়ামী লীগে দ্বিধা বিভক্তি নেই: আইভী রহমান

|

গোপালগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী রহমান বলেছেন, নারায়ণগঞ্জ আওয়ামী লীগে দ্বিধা বিভক্তি নেই। এখন আওয়ামী লীগ এক ও অভিন্ন। আর তৃণমূল নেতা-কর্মীরা আগের চেয়ে অনেক বেশি ঐক্যবদ্ধ। আগামী সংসদ নির্বাচনে দল যাকে মনোনয়ন দেবে সবাই তার পক্ষে কাজ করে নৌকাকে বিজয়ী করবে। আজ শনিবার বেলা ৩ টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি সব কথা বলেন।

সম্প্রতি হকার উচ্ছেদের ঘটনা প্রসঙ্গে আইভী রহমান বলেন, এখানে (নারায়ণগঞ্জ) ব্যক্তিগত ভাবে নেতৃত্বের জন্য প্রতিযোগিতা থাকতে পারে। আর সব জায়গাই ছোট খাটো সমস্যা থাকে। এখানেও ছোট খাটো দুই একটি ঘটনা ঘটেছে। এর মানেই এটা নয় যে এখানে আওয়ামী লীগ দ্বিধা বিভক্ত।

এর আগে মেয়র জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি।

এ সময় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ সহিদ বাদল, সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, নারায়ণগঞ্জ-২ আসনের সাবেক এমপি এমদাদুল হক ভূঁইয়া, এ্যাডভোকেট আসাদুজ্জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক ইকবাল পারভেজ, মোঃ জাহাঙ্গীর হোসেনসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply