সুন্দরগঞ্জে আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণায় কেন্দ্রীয় নেতারা

|

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী আফরুজা বারীর পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণায় অংশ নিয়েছেন কেন্দ্রীয় কমিটির নেতারা।

শনিবার (৩ মার্চ) দুপুরে আ.লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপনের নেতৃত্বে একটি টিম গাইবান্ধার সুন্দরগঞ্জে এসে পৌঁছান।

প্রথমে কেন্দ্রীয় নেতারা প্রয়াত এমপি মঞ্জরুল ইসলাম লিটনের সাহাবাজ (মাস্টারপাড়া) গ্রামের নিজ বাড়ি উঠোনে সুন্দরগঞ্জ উপজেলার মাদ্রাসা, এতিমখানার শিক্ষক-কমিটির সদস্য ও মসজিদের ঈমাম-মুয়াজ্জিনদের নিয়ে আয়োজিত মতবিনিময় সভায় মিলিত হন।

এসময় ঈমামদের উদ্দেশ্যে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জ উপজেলাকে নিজের মত করে সাজাতে চান। অবহেলিত সুন্দরগঞ্জের উন্নয়নে তিনি সব সময় আলাদা দৃষ্টি রাখবেন। এজন্য উপ-নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আফরোজা বারীকে নির্বাচিত করতে জনগনের প্রতি আহ্বান জানান। নৌকার প্রার্থীকে বিজয়ী করতেই প্রধানমন্ত্রী তাকেসহ কেন্দ্রীয় নেতাদের নির্বাচনী মাঠে প্রচার-প্রচারণা চালাতে নির্দেশ দিয়েছেন’।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন বলেন, ‘সুন্দরগঞ্জ শান্তিপ্রিয় জনপদে পরিনত করতে আওয়ামীলীগের বিকল্প নেই। দু’বারের নির্বাচনে নৌকার জয় হয়েছে। এ কারণে সুন্দরগঞ্জ এখন আওয়ামীলীগের ঘাঁটি। সুন্দরগঞ্জ শান্তির জনপদ করতে আর উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিয়ে আফরুজা বারীকে নির্বাচিত করতে হবে’।

মতবিনিময় শেষে আফরুজা বারীকে সাথে নিয়ে কেন্দ্রীয় নেতারা গণসংযোগ ও প্রচার-প্রচারণা শুরু করেন। দুপুর থেকে তারাসুন্দরগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণ সংযোগ করেন। এসময় সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নৌকায় ভোট দেওয়ার জন্য সাধারণ মানুষের প্রতি আহবান জানান তারা।

গণসংযোগের সময় কেন্দ্রীয় নেতাদের সাথে জেলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দ শামছুল আলম হীরু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক টিআই মকবুল হোসেন প্রমাণিক, সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল আলম রেজা, সুন্দরগঞ্জ পৌর মেয়র ও সাবেক ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আল মামুন, সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা সাজেদুল ইসলাম, সাদুল্যাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ মো. শাহারিয়া খাঁন বিপ্লব। এছাড়া গণসংযোগে জেলা ও সুন্দরগঞ্জ উপজেলার আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে ১৩ মার্চের উপ-নির্বাচনকে ঘিরে কেন্দ্রীয় নেতাদের পদচারণা ও প্রচার-প্রচারণায় নতুন মাত্রা যোগ হয়েছে নির্বাচনী এলাকায়। একারণে আরও সরগরম হয়ে উঠেছে ভোটের মাঠ। কেন্দ্রীয় নেতাদের টিম আগামী দুই দিন নির্বাচনী এলাকায় গণসংযোগ করবেন।









Leave a reply