সেপ্টেম্বরে নেটফ্লিক্সে আসছে ‘কোটা ফ্যাক্টরি সিজন ২’

|

ছবি: সংগৃহীত

২০১৯ সালে প্রথমবারের মতো বলিউডে তৈরি হয়েছিল সাদা-কালো ওয়েব সিরিজ ‘কোটা ফ্যাক্টরি’। এবার অপেক্ষার অবসান ঘটিয়ে সেপ্টেম্বরে ভৈভব, মীনাল, জিতু ভাইয়া আবারো আসছে ‘কোটা ফ্যাক্টরি সিজন ২’ নিয়ে।

কলেজ জীবন পার করেই প্রস্তুতি নিতে হয় বিশ্ববিদ্যালয়ের জন্য। তখন কেউ স্বপ্ন দেখে মেডিকেলের, কেউ বা আবার স্বপ্ন দেখে ইঞ্জিনিয়ার হওয়ার। এরপর বিভিন্ন কোচিং সেন্টারে ভর্তিযুদ্ধ। বর্তমানে বিভাগীয় শহরের পাশাপাশি গ্রামীণ এলাকাতেও অল্প বিস্তার লাভ করেছে বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিংয়ের পসরা। আর এ গল্পকেই উপজীব্য করেই নির্মিত হয়েছে পাঁচ পর্বের মিনি সিরিজ ‘কোটা ফ্যাক্টরি’।

কোটা ফ্যাক্টরির প্রথম সিজন এসেছিল ২০১৯ সালে ইউটিউবে। এই সিরিজটি দর্শকদের সাথে এতটাই জনপ্রিয় হয়েছিল যে আজও অনেকেই ভুলতে পারেনি ‘ম্যাঁ বোলা হে’ গানের সুর।

প্রতি বছর হাজারো ছেলেমেয়ে চোখে একরাশ স্বপ্ন নিয়ে কোটা’তে (Kota) যায় পড়াশুনা করতে। সেখানে গিয়ে তারা কি কি সমস্যার সম্মুখীন হয়, তাদের জীবন কিভাবে বদলে যায় এই নিয়েই সিনেমার চিত্রনাট্য। সিরিজের প্রধান চরিত্রে ছিল ‘জিতু স্যার’। বন্ধুসুলভ কোচিং শিক্ষক হিসাবে তার অভিনয়ে মুগ্ধ সবাই।

কোটা ফ্যাক্টরির প্রথম সিজনের পর কেটে গেছে প্রায় ২৮ মাস। এবার আসছে কোটা ফ্যাক্টরি সিজন ২। গত বছর সেপ্টেম্বর মাস থেকে এ বছর জানুয়ারি মাস পর্যন্ত শুটিং করা হয়েছে কোটা ফ্যাক্টরি সিজন ২ এর। এবার সব অবসান ঘটিয়ে সেপ্টেম্বরে নেটফ্লিক্সে আসছে ‘কোটা ফ্যাক্টরি সিজন ২’।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply