মন ভালো নেই মেসির

|

লিওনেল মেসি। ছবি: সংগৃহীত

বার্সেলোনা ছাড়ার খবরে হাজারো মেসি ভক্তের মন খারাপ, মন ভালো নেই ক্লাব কর্তৃপক্ষের। ভীষণ কষ্ট পেয়েছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসিও।

বার্সেলোনার সাথে দীর্ঘ ২১ বছরের বিচ্ছেদ ঘটল আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসির। ২০০০ সালের ১৭ সেপ্টেম্বর বার্সেলোনায় পা রেখেছিলেন মেসি। বার্সেলোনার প্রাণভোমরা হয়েছিলেন টানা ২১ বছর। মেসি থাকতে চেয়েছিলেন তার অসংখ্য স্মৃতি বিজড়িত ক্লাব এবং কোটির ভক্ত অনুরাগীর ভালোবাসাকে সঙ্গী করে।

বার্সেলোনা তাদের অফিসিয়াল বিবৃতিতে জানিয়েছে, ক্লাব ইতিহাসের সেরা খেলোয়াড় মেসি আর থাকছেন না বার্সায়। বার্সা ও মেসি দুই পক্ষই চুক্তি সম্পাদনের ব্যাপারে তাদের ইচ্ছার কথা প্রকাশ করলেও আর্থিক ও কাঠামোগত কিছু প্রতিবন্ধকতার কারণে তা আর সম্ভব হচ্ছে না।

গতকাল দুপুরে মেসির বাবা হোর্হে মেসি বার্সা কর্তৃপক্ষের সাথে আলোচনায় বসেছিলেন। সেখানেই বার্সার পক্ষ থেকে জানানো হয়, চুক্তি নবায়ন হচ্ছে না। বাবার কাছ থেকে খবরটা শোনেন মেসি। এতে মেসি ভীষণ কষ্ট পেয়েছেন। এতদিন আলোচনা চলার পর হঠাৎ এমন খবরে মেসি বিস্মিতও হয়েছেন।

স্প্যানিশ দৈনিক স্পোর্ত তাদের প্রতিবেদনে জানিয়েছে, খবরটা শুনে মেসি অনেক কষ্ট পেয়েছেন। তবে গণমাধ্যমে এখনই গণমাধ্যমে কিছু বলবেন না মেসি। তবে বার্সেলোনা সভাপতি হোয়ান লাপোর্তা
আজ বাংলাদেশ সময় বিকেল ৩টায় সংবাদ সম্মেলনে এ নিয়েই কথা বলতে পারেন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply