মাদক মামলায় আদালতে তোলা হয়েছে পরীমণিকে

|

মাদক মামলায় আদালতে তোলা হয়েছে নায়িকা পরীমণিকে। এরইমধ্যে তার সাত দিনের রিমান্ড আবেদন জানাবে পুলিশ।

র‍্যাব জানিয়েছে, কথিত চলচ্চিত্র প্রযোজক রাজ এবং তার সহযোগীদের বিরুদ্ধে পর্নোগ্রাফির প্রমাণ পাওয়া গেছে। তাদের জলসা ঘরে কারা যেতেন এমন একটি তালিকাও যাচাই করছে র‍্যাব। পরীমণি ও তার সহযোগিতা কেবল দেশে নয়, বিদেশেও প্লেজার ট্রিপের আয়োজন করতো।

চিত্রনায়িকা পরীমণি ২০১৬ সাল থেকে অ্যালকোহলে আসক্ত হয় পড়েন। নিজের বাসায় তৈরি করেন মিনিবার। ঘরের ভেতর এমন সুযোগ থাকায় পরীমণির ফ্ল্যাটে নিয়মিত ঘরোয়া পার্টি আয়োজন করা হতো বলেও জানিয়েছে র‍্যাব।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, নায়িকার এ ঘরোয়া পার্টির নেপথ্যে ছিলো স্বঘোষিত চলচ্চিত্র প্রযোজক রাজ। সহযোগীদের মাধ্যমে জমজমাট পার্টির সবধরনের রসদ সরবরাহ করতো সে। সেখানে আসা ধনী ব্যবসায়ী, টার্গেটকৃত সমাজের উচ্চবিত্তদের কৌশলে ফাঁদে ফেলা হতো। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকদের কাছ থেকে এমন তথ্য পেয়েছে বলে জানান তিনি।

চিত্রনায়িকা পরীমণিকে বুধবার রাতে রাজধানীতে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাব সদর দফতরে নেয়া হয়। সেখানে বিভিন্ন বিষয়ে বিস্তারিত জানতে জিজ্ঞাসাবাদ করেন র‌্যাব কর্মকর্তারা। এরপর বৃহস্পতিবার তাকে বনানী থানায় হস্তান্তর করা হয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply