শরীয়তপুরে ওসি’র বিরুদ্ধে রাজনৈতিক শ্লোগান ও বক্তব্য দেয়ার অভিযোগ

|

শরীয়তপুরের পালং থানার ওসি আকতার হোসেনের বিরুদ্ধে রাজনৈতিক শ্লোগান দেয়ার অভিযোগ।

শরীয়তপুরে একটি রাজনৈতিক দলের কর্মসূচিতে পালং মডেল থানার ওসির বিরুদ্ধে রাজনৈতিক স্লোগান, বক্তব্য প্রদান ও পুষ্প অর্পণের অভিযোগ উঠেছে। গতকাল বুধবার রাতে পালং থানার দায়িত্বপ্রাপ্ত ওসি আকতার হোসেনের রাজনৈতিক প্রোগ্রামে শ্লোগান ও বক্তব্য দেয়ার ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিষয়টি নিয়ে সমালোচনার ঝড় উঠেছে বিভিন্ন মহলে।

আজ বৃহস্পতিবার (৫ আগস্ট) রাত ১২ টার পরে একটি ফেসবুক আইডি থেকে শেয়ার করা ২৭ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপে দেখা যায় পালং মডেল থানার অফিসার ইনচার্জ আকতার হোসেন জেলা সদরের চৌরঙ্গী মোড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র শেখ কামালের ৭২-তম জন্মদিন উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত কর্মসূচিতে রাজনৈতিক স্লোগান দিচ্ছেন। এসময় তার সাথে সুর মিলিয়ে স্থানীয় নেতা কর্মীদেরও শ্লোগান দিতে দেখা গেছে। বৃহস্পতিবার রাত ১২টা ১ মিনিটে মোমবাতি প্রজ্জ্বলন, কেক কাটা ও পুষ্পস্তবক অর্পণসহ নানান কর্মসূচি পালন করে জেলা আওয়ামী লীগ।

সরকারি বিধিমালা ভঙ্গ করে রাজনৈতিক শ্লোগান দেয়ার বিষয়ে ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি ওসি আকতার হোসেন। তবে মুঠো ফোনে ওসি আকতার হোসেন বলেন, সরকারি বিধিমালায় নিষিদ্ধ হলেও মনের আবেগ থেকে শ্লোগান দিয়েছি, আমি কোনো রাজনীতিবিদ হিসেবে শ্লোগান দেইনি। যেহেতু শেখ কামালের জন্মদিন তাই আমি একজন সাধারণ নাগরিক হিসেবেই শ্লোগান দিয়েছি। এর মাঝে রাজনীতিকে যুক্ত করা ঠিক হবে না।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply