‘এভাবে খেললে সিরিজ জেতা সম্ভব’

|

ফাইল ছবি

এভাবে খেললে অস্ট্রেলিয়ার বিপক্ষে এই সিরিজটা জেতা সম্ভব বলেই মানছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সেই সাথে ব্যাটসম্যানদের পারফরমেন্সে খুশি না হলেও তিনি সন্তুষ্ট তার বোলারদের উপর। বললেন, ফিল্ডিংটাও দলের দুই জয়ে বড়সর ভূমিকা রেখেছে। সেই সাথে স্টার্ক-হ্যাজেলউডদের বিপক্ষে তরুণদের বুক চিতিয়ে খেলাটাকেও বড় করে দেখছেন বোর্ড সভাপতি।

অস্ট্রেলিয়ার বিপক্ষে পরপর দুই টি-টোয়েন্টি জয়ে ফুরফুরে মেজাজেই থাকার কথা বাংলাদেশ ক্রিকেট দলের। কিন্তু বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের কথায় মিললো না তেমন কিছু। মনে করিয়ে দিলেন অস্ট্রেলিয়া পেশাদার দল। ঘুরে দাঁড়াতে পারে যেকোনো সময়, যেকোন দিন।

তবে জয়-পরাজয় ছাপিয়ে দলের তরুণ ক্রিকেটারদের সাহসটাকেই বড় করে দেখছেন বিসিবি সভাপতি। স্টার্ক-হ্যাজেলউড-অ্যাডাম জাম্পাদের বিপক্ষে বুক চিতিয়ে খেলার প্রশংসা ছিল তার কণ্ঠে।

বোর্ড সভাপতির বিশ্লেষণে দুই জয়ে তিনি এগিয়ে রাখছেন দলের বোলার ও ফিল্ডারদের। সেই সাথে পরের ম্যাচগুলোতে ব্যাটসম্যানরা ভালো করবেন বলে আশা রাখছেন তিনি।

বাংলাদেশের বড় সব জয়ে ভূমিকা ছিল তরুণ আশরাফুল, তামিম, মাশরাফীদের। এবার অস্ট্রেলিয়ার বিপক্ষের সবশেষ দুই ম্যাচেও দৃশ্যমান তারুণ্যের ভয়ডরহীন ক্রিকেট।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply