দেশে বিদেশে প্রশংসায় ভাসছে টাইগাররা

|

অস্ট্রেলিয়ার গণমাধ্যমে এসেছে বাংলাদেশের বীরত্ব।

পরপর দু’ম্যাচে টাইগারে কুপোকাত ক্যাঙ্গারু। অস্ট্রেলিয়ার বিপক্ষে টানা দ্বিতীয় জয়ে সুখি এক পরিবার লাল-সবুজ দল। মাহমুদউল্লাহর দলকে প্রশংসায় ভাসিয়েছেন সাবেক ও বর্তমান ক্রিকেটাররা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ম্যাচ জয়ের আনন্দ ভাগাভাগি করেছেন আফিফ-সোহান ও মোস্তাফিজরা। এদিকে টাইগারদের বীরত্বের গল্প ছাপা হয়েছে অস্ট্রেলিয়ান ও আন্তর্জাতিক গণমাধ্যমে।

অজিদের বিপক্ষে টানা দ্বিতীয় জয়ে প্রশংসার জোয়ারে ভাসছে বাংলাদেশ দল। শুভেচ্ছা বার্তা এসেছে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও বিরোধী দল থেকেও।

আর সামাজিক যোগাযোগ মাধ্যমে ম্যাচ জয়ের আনন্দ ভাগাভাগি করেছেন সাবেক ও বর্তমান ক্রিকেটাররা। ইনজুরির কারণে সিরিজ মিস করা তামিম ইকবাল ফেসবুকে নিজের ভেরিফাইড পেইজে শুভেচ্ছা জানিয়েছেন দলকে।

বড় ভাই নাফিজ ইকবাল প্রশংসায় ভাসিয়েছেন ম্যাচসেরা আফিফ হোসেনকে। জাতীয় দলের পেসার খালেদ আহমেদও মজেছেন এই বাঁহাতিতে।

আফিফ হোসেনের প্রশংসা নাফিস ইকবালের পোস্টে।

টাইগারদের টানা দ্বিতীয় জয়ে দারুণ খুশি রুবেল হোসেন, নাসির হোসেন, আনামুল বিজয়, জুনায়েদ সিদ্দিকী, সাব্বির রহমান ও মোসাদ্দেক সৈকত। তারা অভিনন্দন জানিয়েছেন গোটা দলককে।

৫ উইকেটের এই জয়কে প্রত্যয়ী ও সাহসী বলছেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। টাইগারদের পারফরমেন্সে উচ্ছ্বসিত টেস্ট অধিনায়ক মুমিনুল হক। অভিনন্দন জানিয়েছেন নারী ক্রিকেটার জাহানার আলম।

টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহর ফেসবুক পোস্ট।

নিজেদের ভেরিফাইড পেইজ থেকে ম্যাচ জয়ের আনন্দ শেয়ার করেছেন ম্যাচের জয়ের নায়ক আফিফ ও সোহান। বল হাতে ঝড় তোলা মোস্তাফিজ ও শরিফুলরাও যোগ দেন সে দলে।

এদিকে প্রথম হারের ঘোর না কাটতেই দ্বিতীয় ম্যাচেও পরাজয় দেখলো অস্ট্রেলিয়া। তাই অস্ট্রেলিয়া ও আন্তর্জাতিক গণমাধ্যমেও ছিল বাংলাদেশ দলের উচ্ছ্বসিত প্রশংসা।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply