আজ বার্সার সাথে নতুন চুক্তি স্বাক্ষর করবেন মেসি

|

ছবি: সংগৃহীত

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বার্সার সাথে নতুন করে চুক্তিবদ্ধ হচ্ছেন লিও মেসি। আজ বৃহস্পতিবার (৫ আগস্ট) বার্সেলোনা বোর্ড ও লিওনেল মেসি নতুন চুক্তিতে স্বাক্ষর করবেন। খবর স্পোর্টস সাময়িকী গোল ডট কমের।

নতুন চুক্তি স্বাক্ষর করার সময় মেসির বাবা হোর্হে ও ক্লাব সভাপতি জোয়ান লাপোর্তা উপস্থিত থাকবেন বলে জানিয়েছে গোল ডট কম।

গোল ডট কমের প্রতিবেদনে বলা হয়, করোনার কারণে সৃষ্ট অর্থনৈতিক দুরবস্থা কাটিয়ে উঠতে সিভিসি ক্যাপিটাল পার্টনারের পক্ষ থেকে ৩.২ বিলিয়ন মার্কিন ডলার ঋণ নিয়েছে লা-লিগা। যার বেশিরভাগ অর্থই ভাগ করে দেয়া হবে শীর্ষ দলগুলোর মাঝে।

সেই ঋণের অর্থ থেকে বার্সা পেয়েছে ৩৩১ মিলিয়ন মার্কিন ডলার। যা বার্সার বর্তমান অর্থনৈতিক ও ঋণ সমস্যায় জর্জরিত সমস্যা কাটিয়ে মেসিকে আবারও দলে নিতে সাহায্য করবে। এছাড়াও, বার্সার বর্তমান যে বেত্ন সমস্যা আছে তা সমধানে বিরাট ভূমিকা রাখবে সেই অর্থ।

আজ চুক্তি সম্পন্ন হলে আগামী রোববার (৮ আগস্ট) অনুষ্ঠিত জোয়ান গ্যাম্পার ট্রফির ফাইনালেও উপস্থিত থাকবেন মেসি। সেদিন ৩০০০ দর্শকের সামনে উপস্থিত করা হবে এই ক্ষুদে ফুটবল জাদুকরকে।

উল্লেখ্য, বার্সায় মেসি সর্বশেষ চুক্তি অনুযায়ী, প্রতি মৌসুমে ৭ কোটি ৫০ লাখ ইউরো আয় করেছেন মেসি। তবে নতুন চুক্তিতে এখন বেতন অর্ধেক করতে রাজি হয়েছেন এই আর্জেন্টাইন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply