আওয়ামী লীগ ছাড়ার ঘোষণা দিয়ে এখন সুর বদলালেন একরামুল করিম চৌধুরী (ভিডিও)

|

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের ৭২-তম জন্মদিন পালনের অনুষ্ঠানে গিয়ে আওয়ামী লীগ ছাড়ার ঘোষণা দেয়ার পর এখন সুর বদলালেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী। নিজের দেয়া বক্তব্য তো অস্বীকার করেছেনই, এ খবর প্রচার করার জন্য উল্টো বিষোদগার করেছেন যমুনা নিউজকে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুরে পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সঞ্চালনায় নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহীদ শেখ কামালের ৭২-তম জন্মদিন পালন করতে গিয়ে নোয়াখালীর এই আলোচিত সংসদ সদস্য বলেন, আমার ছেলে, আমি আমরা সিদ্ধান্ত নিছি রাজনীতির সাথে থাকবো না। নোয়াখালীর রাজনীতির সাথে, সারা বাংলাদেশের আওয়ামী লীগ রাজনীতির সাথে আর থাকবো না। নিজেদের ইনকাম দিয়ে ‘বাম্বু’ খাবো, এ রাজনীতি করার চেয়ে না করাই ভালো।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনাম সেলিমের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলার চেয়ারম্যান এ কে এম সামছুউদ্দিন জেহান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলা লিটন, আবদুল মমিন বিএসসি, সদর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান নাছের, নোয়াখালী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গুলজার হোসেন জুয়েল, জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্ট প্রমুখ।

পরবর্তীতে নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেইজ থেকে লাইভে এসে একরামুল করিম চৌধুরী বলেন, আজ শেখ কামালের জন্মদিন ছিল, আমি সেখানে ছিলাম। সেখানে আমি বক্তব্য রাখছি। যমুনা টিভি ভুল ব্যাখ্যা দিয়েছে যে আমি আওয়ামী লীগ ছাড়ার ঘোষণা দিয়েছি। যারা বঙ্গবন্ধুকে ৭৫ সালের মৃত্যুর পর ফেরাউন বলেছিলেন আমি তাদের উদ্দেশে বলেছিলাম যে এরা চায় আমি যেন রাজনীতিতে না থাকি। গত সম্মেলনে যারা আমার ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীদের পিঠের চামড়া উঠিয়ে ফেলেছে পিটিয়ে তাদের উদ্দেশে কিছু কথা বলেছিলাম।

এরপর তিনি তার দল ছাড়ার সংক্রান্ত বক্তব্য নিয়ে সংবাদ প্রচার করায় যমুনা টেলিভিশনের প্রতি বিষোদগার প্রকাশ করেন এবং আওয়ামী লীগের রাজনীতি নিয়ে কিছু কথা বলেন, যার মধ্যে কিছু অসংলগ্ন শব্দচয়ন ছিল।

আলোচিত এই এমপি ভিডিওতে আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ আমার প্রাণ। নোংরামির কারণে আমার পরিবারের অনেকে চায় আমি রাজনীতিটি ছেড়ে দেই। কিন্তু যারা আওয়ামী লীগ করে তাদের রক্তের মধ্যে নেশা। তারা একবার আওয়ামী লীগ করলে কেউ আর আওয়ামী লীগ ছাড়তে পারে না। আমি যমুনা টিভির নিউজকে ঘৃণা করছি।



সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply