হারের পর খেলোয়াড়ের বাড়ির সামনে বাজি ফাটিয়ে আটক ২

|

ছবি: সংগৃহীত

টোকিও অলিম্পিকের সেমিফাইনালে আর্জেন্টিনার বিরুদ্ধে হেরে গিয়েছে ভারতীয় মহিলা হকি দল। তারপরই মহিলা হকি দলের খেলোয়াড় বন্দনা কাটারিয়ার বাড়ির সামনে বাজি ফাটানোর অভিযোগ উঠে কয়েকজনের বিরুদ্ধে। ইতোমধ্যে দু’জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (৪ আগস্ট) আর্জেন্টিনার বিরুদ্ধে ২-১ গোলে ভারত হেরে যাওয়ার পর বন্দনার বাড়ির সামনে বাজি ফাটানো হয়।

বন্দনার বাড়ি উত্তরাখণ্ড প্রদেশের হরিদ্বারের মূল শহরে থেকে ১৪ কিলোমিটার দূরের ঔরঙ্গাবাদে। তার হ্যাট্রিকে ভর করেই গ্রুপ পর্বে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জয় পায় ভারত। সেই ম্যাচে জয়ের সৌজন্যে ভারত নক-আউটে ওঠার লড়াই টিকে থাকে।

বন্দনার ভাইয়ের স্ত্রী সবিতা বলেন, আমাদের পরিবারের যে নামডাক হয়েছে, তা কয়েকজন প্রতিবেশী সহ্য করতে পারছে না। তাই তারা আর্জেন্টিনার সাফল্য উদযাপন করছিলো। এটা শুধু বন্দনা বা তার পরিবারের জন্য নয়, এটা পুরো ভারতের জন্য অপমানজনক। আমাদের ছোটো করতে ওরা এরকম নির্লজ্জভাবে বাজি ফাটিয়েছে। ওরা চূড়ান্ত নীচে নেমে গিয়েছে। এরকম অপমানজনক কাজের জন্য ওদের বিরুদ্ধে পুলিশের ব্যবস্থা নেওয়া উচিত।

স্থানীয় থানার পুলিশ লখপত সিং বুতোলা জানিয়েছেন, সেই ঘটনায় ইতিমধ্যে দু’জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দু’জনেই বন্দনার প্রতিবেশী। যাদের সঙ্গে বন্দনার পরিবারের সমস্যা আছে।

এরমধ্যে দোষীদের বিরুদ্ধে অবিলম্বে উপযুক্ত আইনি ব্যবস্থা না নেওয়া হলে আত্মহত্যার হুমকি দিয়েছেন বন্দনার ভাইয়ের স্ত্রী সবিতা।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply