পাবনায় টিকা না দিয়েই সিরিঞ্জ পুশের ঘটনায় তদন্ত কমিটি গঠন: ২ নার্স প্রত্যাহার

|

ছবি: সংগৃহীত

পাবনা প্রতিনিধি:

পাবনায় করোনা টিকা না দিয়ে শরীরে সিরিঞ্জ পুশের অভিযোগের ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। সেইসাথে ঘটনার সাথে জড়িত দুই স্টাফ নার্সকে প্রত্যাহার করা হয়েছে।

পাবনা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. কে এম আবু জাফর বলেন, গতকাল বুধবার (৪ আগস্ট) এর ঘটনায় আজ বৃহস্পতিবার তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রধান করা হয়েছে আটঘরিয়া উপজেলা স্বাস্থ কর্মকর্তা ড. রফিকুল হাসান কে। তদন্ত কমিটিকে তিনদিনের মধ্যে তদন্তের প্রতিবেদন দিতে বলা হয়েছে।

সেইসাথে এ ঘটনায় দায়িত্ব পালনে অবহেলার দায়ে দুজন সিনিয়র স্টাফ নার্সকে প্রত্যাহার করা হয়েছে। তারা হলেন, মেরিনা গোমেজ ও মিতা খাতুন।

উল্লেখ্য, ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের এমবিবিএস শেষ বর্ষের শিক্ষার্থী সাবাহ মারিয়ম অন্তিকা করোনা ভাইরাসের দ্বিতীয় ডোজের টিকা নেয়ার জন্য গতকাল বুধবার সকালে পাবনা জেনারেল হাসপাতালের টিকা কেন্দ্রে গিয়ে লাইনে দাঁড়ান। দুপুর পৌনে ১২টার দিকে টিকা ছাড়াই খালি সিরিঞ্জ তার শরীরে পুশ করা হয় বলে অভিযোগ করেন শিক্ষার্থীর বাবা অ্যাডভোকেট আব্দুল হান্নান। এ ঘটনার অভিযোগ পাওয়ার পর আজ গঠিত হলো তদন্ত কমিটি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply