শামসুন্নাহার থেকে জনপ্রিয় নায়িকা ‘পরীমণি’, এই গল্পের শেষ কোথায়?

|

পরীমণি! ঢাকাই সিনেমার শীর্ষ এক অভিনেত্রী। কিছুদিন আগেই অভিযোগ তুলেছিলেন তাকে ধর্ষণ এবং হত্যা চেষ্টার! এবার মাদকসহ নিজ বাসা থেকে আটক হওয়ায় পরীমণিই এখন খবরের শিরোনামজুড়ে! তার উত্থান কিংবা তাকে নিয়ে নানা ধরণের গুঞ্জনগুলো তাতেই নতুন করে আলোচনায়।

আলোঝলমলে বিলাসি এই জীবন কিংবা বিষণ্ণ এই গল্পের শুরু ৯০ দশকের নড়াইলে। সে গল্প শামসুন্নাহার স্মৃতির। সাতক্ষীরা সরকারি কলেজে বাংলা বিভাগে পড়াকালীন ২০১১ সালে ঢাকায় এসে বুলবুল ললিতকলা একাডেমিতে নাচ শেখেন তিনি। অংশ নেন বিভিন্ন নাচের অনুষ্ঠানে।

অভিনয়ের শুরু টিভি নাটক এবং বিজ্ঞাপন দিয়ে। তবে শামসুন্নাহার সৃতি থেকে হয়ে লাস্যময়ী পরীমণি হয়ে উঠা বড় পর্দার মাধ্যমে। ২০১৫ সালে মুক্তি পায় তার অভিনীত প্রথম সিনেমা ‘ভালোবাসা সীমাহীন’। তবে প্রথম সিনেমা মুক্তির আগেই ২৩ টি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে চলে আসেন আলোচনায়। সাত বছরে অভিনয় করেছেন বেশ কয়েকটি আলোচিত সিনেমা এবং বিজ্ঞাপনে। প্রায় শূন্য থেকে উঠে আসেন, অভিজাত জীবনে! হয়ে উঠেন শহরের অন্যতম সুন্দরী! জড়িয়ে পড়েন অনেক কিছুতেই।

রুপালি পর্দার আরও অনেকের মতো গুঞ্জন-বিতর্ক হয়েছে পরীমণির ব্যক্তি জীবন নিয়ে। গুঞ্জন রয়েছে বিভিন্ন ব্যক্তির সঙ্গে পরীমণির প্রেম এবং বিচ্ছেদ নিয়ে। প্রকাশিত হয়েছিলো সাংবাদিক তামিম হাসানের সঙ্গে পরীমণির প্রেম ও বাগদানের খবর! যদিও বিয়ের আগেই ভেঙে যায় সে সম্পর্ক। গত বছর ৯ই মার্চ আবার পরীমনি বিয়ে করেন পরিচালক ও থিয়েটারকর্মী কামরুজ্জামান রনিকে। কিন্তু কিছুদিন বাদেই সে বিয়ে ভেঙে যাবার খবর প্রকাশ হলে পরীমণি হয়ে যান নিশ্চুপ!

সাড়ে তিন কোটি টাকার গাড়ি, বিদেশ ভ্রমণে নানা ঢঙ্গের ছবি, করোনাকালে পাঁচ তারকা হোটেলে জন্মদিন উদযাপন কিংবা ঈদুল আজহায় এফডিসিতে একাধিক গরু কোরবানি দিয়ে সামাজিক মাধ্যমে তিনি ভক্তদের কাছে সব সময়ই থাকেন আলোচনায়। এছাড়াও তার বিলাসি জীবনের আড়ালে প্রচলিত নানা গল্প। এই গল্পের শেষ কোথায়?





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply