পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই

|

টেকনাফ থানা।

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফে পুলিশের ওপর হামলা চালিয়ে মাদক ও অস্ত্রসহ ৬ মামলার আসামি মো. হাবিকেকে হাতকড়াসহ ছিনিয়ে নিয়েছে তার স্বজনরা। এ সময় ৩ পুলিশ সদস্য আহত হয়েছে। এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য সৈয়দুল ইসলাম কে আটক করেছে পুলিশ।

বুধবার (৪ আগস্ট) বিকালে টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবির পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন, এসআই মহিউদ্দিন, রফিকুল ইসলাম রাফি ও নাজির হোসেন।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, মাদক ও অস্ত্রসহ ৬ মামলার পলাতক আসামি টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবির পাড়ার বাসিন্দা হাবিবুর রহমান হাবিব ওরফে মগুকে আটক করা হয়। এ সময় স্থানীয় ইউপি সদস্য মৌলভি সৈয়দুল ইসলামের নেতৃ্ত্বে আসামির স্বজনরা এগিয়ে এসে লোহার রড, দা, কিরিচসহ ইট পাটকেল ছোঁড়ে পুলিশের ওপর। এতে হাতকড়া পরা অবস্থায় আসামিকে ছিনিয়ে নিয়ে যায় তারা। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত পুলিশদের উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

ওসি আরও জানান, ছিনিয়ে নিয়ে যাওয়া আসামি হাবিবকে পুনরায় গ্রেফতারে অভিযান চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগের চিকিৎসক মাহজারুল হক জানান, আহত তিন পুলিশ সদস্যকে চিকিৎসা দেয়া হয়েছে। তাদের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply