অক্ষয়ের বেল বটম মুক্তির চূড়ান্ত তারিখ ঘোষণা

|

মুক্তির প্রতিক্ষায় থাকা অক্ষয় কুমারের দুইটি সিনেমা সুরিয়াভানশি এবং বেল বটম। ছবিগুলো মুক্তির তারিখ নিয়ে ছিল অনিশ্চয়তা। এরই মধ্যে এলো বেল বটম সিনেমা মুক্তির খবর। সেই সঙ্গে প্রকাশ্যে এলো ট্রেলার।

এর আগে ২২ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল সিনেমাটির। এরপর মুক্তির তারিখ পিছিয়ে আবারও মুক্তির তারিখ দেয়া হয় ২ এপ্রিল। তারপর ঠিক করা হয় ২৭ জুলাই ওটিটিতে মুক্তি পাবে অক্ষয়ের বহুল প্রতীক্ষিত এ সিনেমা। এভাবেই বারবার পিছিয়ে পড়তে থাকে বেল বটম মুক্তির তারিখ। তারিখ পিছিয়ে পড়ার কারণ হিসেবে জানা যায়, সিনেমাটি আসলে বড় পর্দায় মুক্তি দিতে চেয়েছিলেন পরিচালক রঞ্জিত এম তিওয়ারি। করোনা পরিস্থিতি থাকার কারণে তা সম্ভব হয়নি।

তবে এবার আর গুঞ্জন নয়। এলো অক্ষয় কুমারের ‘বেল বটম’ সিনেমার মুক্তির নিশ্চিত খবর। সব প্রতীক্ষায় অবসান ঘটিয়ে ১৯ আগস্ট এবার বড় পর্দায় মুক্তি পেতে যাচ্ছে ‘বেল বটম’ খবরটি নিশ্চিত করলেন অক্ষয় নিজেই।

হাইজ্যাকিং নিয়ে সিনেমার চিত্রনাট্য। বেশ কিছু দৃশ্যের শুটিং করা হয়েছে স্কটল্যান্ডে। সেই সঙ্গে রয়েছে অক্ষয় কুমারের বেশ কিছু অ্যাকশন সিকুয়েন্স।

সিনেমায় অক্ষয়ের সঙ্গে দেখা যাবে বানী কাপুর, হুমা কুরেশি ও লারা দত্তকে। থ্রিডি চশমা চোখে অক্ষয়ের একটি ভিডিও শেয়ার করেছে প্রযোজনা সংস্থা। বোঝাই যাচ্ছে, ছবিটি বড় পর্দায় থ্রিডিতে আসছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply