লাইভে সোচ্চার, মাদক উদ্ধারের পর নিশ্চুপ পরীমণি

|

উদ্ধারকৃত মদের সামনে নির্বিকার বসে আছেন পরীমণি।

আটকের আগে পারীমণি ফেসবুক লাইভে খুবই সোচ্চার ছিলেন। কিন্তু তার বাসা থেকে বিপুল পরিমাণ মদ উদ্ধারের পর এখন পরীমণি নিশ্চুপ হয়ে গিয়েছেন। বাসা থেকে উদ্ধার মদের সামনে তাকে একেবারে নির্বিকার হয়ে বসে থাকতে দেখা গেছে।

বুধবার বিকেলে চিত্রনায়িকা পরীমণির বাসায় র‍্যাবের অভিযানের ঘটনায় তার বাসা থেকে এসব মাদক উদ্ধার করা হয়েছে বলে র‍্যাবের তরফ থেকে জানানো হয়।

বিকেলে র‍্যাব ও পুলিশের সদস্যরা বনানীতে আলোচিত এই নায়িকার বাসার গেলে এ ঘটনা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভে আসেন পরীমণি। বলেন, ২০ মিনিট ধরে আমার বাসার গেটে ধাক্কাচ্ছে কারা যেন। তারা বলছেন তারা পুলিশ। অথচ আমি বনানী থানায় যোগাযোগ করলে তারা বলেন, আমাদের থানায় থেকে কোনো পুলিশ যায়নি।

তিনি আরও বলেন, আমি ডিবি অফিসে ফোন করেছি, বনানী থানায় ফোন করেছি। হারুন ভাইকে (মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার) ফোন করলে তিনি বলেন, তদন্তের স্বার্থে পুলিশ যেতে পারেন। আমি বলেছি আপনি কনফার্ম না করলে আমি দরজা খুলবো না। পরে তিনি ফোন করে বলেন, আমাদের এখান থেকে কেউ যায়নি। আমি জানি না কারা গেছে।

পরীমনি বলেন, শুরু থেকেই আমাকে মেরে ফেলার ভয় পাচ্ছি। আমাকে কেউ মারতে চান। কেউ এসে পুলিশের পরিচয় দিয়ে এসে যদি আমাকে খুন করতে আসেন তাহলে আমি কী করবো। তদন্ত করতে এলে আমাকে পরিচয় দিক। যদি সত্যি পুলিশ হয় তাহলে আমি অবশ্যই দরজা খুলবো।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply