ব্রাহ্মণবাড়িয়ায় শ্বশুরবাড়ির পাশের পাটক্ষেতে জামাইয়ের মৃতদেহ

|

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় শ্বশুরবাড়ির পার্শ্ববর্তী পাটক্ষেত থেকে জামাইয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম জয়নাল মিয়া (৪০)।

আজ বুধবার (৪ আগস্ট) সকালে উপজেলার চুন্টা ইউনিয়নের ঘাগরাজোড় এলাকা থেকে জয়নালের মরদেহ উদ্ধার করা হয়। তিনি উপজেলার চুন্টা ইউনিয়নের লোপাড়া গ্রামের আব্দুল মতিনের ছেলে। জয়নাল মিয়া একই ইউনিয়নের ঘাগড়াজোড় গ্রামের আসিদ মিয়ার মেয়েকে দ্বিতীয় বিয়ে করেন, তিনি শ্বশুরবাড়িতে থেকেই রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। মাঝে মধ্যে দিনমজুরের কাজও করতেন।

নিহতের দ্বিতীয় স্ত্রী সুইটি বেগম জানান, গতকাল মঙ্গলবার (৩ আগস্ট) রাত ১০টার দিকে ঘাগরাজোড় এলাকার শ্বশুরবাড়ি থেকে বের হয়ে জয়নাল আর বাড়ি ফিরে আসেননি। সম্ভাব্য সব জায়গায় খোঁজখবর নিয়েও কোনো সন্ধান পাননি তারা। আজ বুধবার সকালে ঘাগড়াজোড় এলাকার শ্বশুরবাড়ির পাশেই একটি পাঠক্ষেতে মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে শ্বশুরবাড়ির লোকজন সেখানে গিয়ে মরদেহটি জয়নাল মিয়ার বলে শনাক্ত করেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এই ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন জানান মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে আমরা এখনও এ ব্যাপারে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেব।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply