সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছেন টাইগাররা, লক্ষ্য সিরিজ জয়

|

অজিদের বিরুদ্ধে ১ম টি-টোয়েন্টি জয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছেন টাইগাররা।

অজিদের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয়ের উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছে গোটা দেশে। করোনার কারণে মাঠে দর্শক না থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে জাতীয় দলকে শুভেচ্ছা জানাতে ভুল করছেন না দেশের ক্রিকেটপ্রেমী ভক্তরা। শুধু কি ভক্ত, সিরিজে না থাকা তামিম-মুশফিকরাও অভিনন্দনে সিক্ত করেছেন জাতীয় দলকে। বাহবা দিয়ে জানিয়েছেন এখন লক্ষ্য সিরিজ জেতা।

ওয়ানডে তে যতটা লড়াই করে টাইগাররা, ঠিক তার উল্টো চিত্র দেখা যায় টি-টোয়েন্টিতে। ক্রিকেটের সবচেয়ে ছোট ফরম্যাটে ধুন্ধুমার ক্রিকেট কখনই দেখাতে পারেনি বাংলাদেশ।

অস্ট্রেলিয়ার বিপক্ষে টাইগারদের ব্যাটে সেই টি-টোয়েন্টি আমেজ পাওয়া না গেলেও, বল হাতে প্রতিপক্ষকে নাস্তানাবুদ করে সিরিজে জয়ের খাতা খুললো টাইগাররা।

ইনজুরির কারণে তামিম আর পারিবারিক কারণে মুশফিক এই সিরিজে মাঠে না থাকলেও, টিভির পর্দায় তারা উপভোগ করেছেন ম্যাচটি। ফেইসবুকে নিজের ভেরিফাইড পেইজে তামিম শুভেচ্ছা জানিয়েছেন গোটা দলকে।

ফেইসবুকে মুশফিকও জানিয়েছেন শুভেচ্ছা। লড়াই করে ফেরা ম্যাচের পর এবার সিরিজ জয়ের স্বপ্ন দেখতে আহবান জানিয়েছেন মুশি।

সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্তজাও অভিনন্দন জানিয়েছেন অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম এই ম্যাচ জয়ের জন্য। প্রশংসায় ভাসাচ্ছেন টাইগারদের পারফর্ম্যান্সকে।

ম্যাচ সেরার পুরষ্কার হাতে নিজের ছবি আপলোড করে নাসুম আহমেদ জানান দিচ্ছেন সামনের ম্যাচেও ধরে রাখতে চান সফলতা।

ব্যাট হাতে ইনিংস সর্বোচ্চ রান করার পর বল হাতেও প্রতিপক্ষের লাগাম টেনে ধরেন সাকিব আল হাসান। সিরিজে এগিয়ে যাবার শুভেচ্ছা জানিয়েছেন সতীর্থদের।

কাটার মাস্টার মুস্তাফিজ খুশি দারুনভাবে সিরিজ শুরু করতে পারায়। ওপেনার নাইম শেখ এই সিরিজে ওপেনার হিসেবে খেলার সুযোগ পেয়ে ভাগ্যবানই মনে করছেন। ধারাবাহিকতা রাখতে চান পরের ম্যাচগুলোতেও।

এই জয়ে দলকে অবদানকে সাধুবাদ জানাতে ভুল করেননি সৌম্য সরকার। অজিদের বিপক্ষে প্রথম ম্যাচ জেতায় সতীর্থদের কৃতিত্ব দিতে ভুলেন নি শরিফুল ইসলাম।

প্রথম ম্যাচ জেতা হলেও সিরিজের বাকী ৪ ম্যাচের কথা মনে করিয়ে দিয়েছেন আফিফ হোসেন। লক্ষ্যটা যে সিরিজ তা বলার অপেক্ষা রাখে না। ফিলিপ্পেকে দারুন এক স্ট্যাম্পিং করা নুরুল হাসান সোহানের পেইজেও ছিলো শুভেচ্ছা বার্তা।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply