সিরিজে এগিয়ে যাওয়ার মিশনে সন্ধ্যায় মাঠে নামছে বাংলাদেশ

|

ছবি: ক্রিকইনফো

অস্ট্রেলিয়াকে টি-টোয়েন্টিতে প্রথমবারের মতো হারিয়ে জয়ের উৎসবে মেতে ক্লান্ত হওয়ার সুযোগ নেই বাংলাদেশ দলের। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে জয় পাওয়ার পরদিনই দ্বিতীয়টিতে আজ অজিদের আতিথ্য দেবে বাংলাদেশ।

বুধবার (৪ আগস্ট) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খেলাটি শুরু হবে সন্ধ্যা ৬টায়। সিরিজের প্রথম ম্যাচে মঙ্গলবার (৩ আগস্ট) ২৩ রানে জিতে এগিয়ে রয়েছে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচেও জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নামবে টিম বাংলাদেশ। দলে নতুন কোন ইনজুরি সমস্যা না থাকলে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামবে টাইগাররা। এ ম্যাচে ব্যাটিং পারফরম্যান্সে উন্নতি চান কোচ রাসেল ডমিঙ্গো।

তবে প্রথম ম্যাচ জিতলেও সতর্ক থাকবে টাইগাররা। ইতোমধ্যে বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ সতীর্থদের বেশি উচ্ছ্বাস দেখিয়ে আকাশে উড়তে নিষেধ করেছেন।

এই প্রসঙ্গে গতকাল ম্যাচ শেষে মাহমুদউল্লাহ বলেন, এই জয়ের পরও আমরা মাটিতে পা রাখছি। এই ম্যাচে জয় পেয়েছি। এটা শেষ। এখন সময় পরবর্তী ম্যাচের জন্য প্রস্তুত হওয়া। আর প্রথম বল থেকেই আমরা প্রাধান্য বিস্তারের চেষ্টা করব। আমাদের মাটিতেই পা রাখতে হবে।

এছাড়াও, এমন জয়ের জন্য সমস্ত কৃতিত্ব দিলেন বোলারদের। বললেন, এটা দারুণ ব্যাপার যে মাঠে সবার মাঝে জয়ের ক্ষুধা ছিল। বোলাররা দারুণভাবে তাদের পরিকল্পনা বাস্তবায়ন করেছে। প্রথম বল থেকেই যে আক্রমণাত্মক মনোভাবের দরকার ছিল সেটা আমরা দেখাতে পেরেছি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply