অলিম্পিকে খেলার আগে হবু জামাতাকে শুভকামনা জানালেন বিল গেটস

|

মিশরের হয়ে ইকুয়েস্ট্রিয়ান ইভেন্টে অংশ নেবেন নায়েল নাসার।

অলিম্পিকের ইকোয়েস্ট্রিয়ান ইভেন্টে ৬০ বছর পর অংশ নিতে যাচ্ছে মিসর। আর মিশরের হয়ে এই ইভেন্টে অংশ নিতে যাচ্ছেন নায়েল নাসার, গত জানুয়ারিতে যার সাথে বাগদান সম্পন্ন হয়েছে বিল গেটস কন্যা জেনিফারের। নায়েলকে নিয়ে অত্যন্ত উচ্ছসিত মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস হবু জামাতাকে অলিম্পিকের এই ইভেন্টের জন্য শুভেচ্ছা জানিয়েছেন ইন্সটাগ্রামে পোস্ট করে।

পাঁচ বছর বয়স থেকে ঘোড়ায় চড়েন নায়েল। আর ১০ বছর বয়সে হয় তার পেশাদার ইকুয়েস্ট্রিয়ান হবার হাতেখড়ি। ৩০ বছর বয়সী মিশরীয় বংশোদ্ভূত এই ইকুয়েস্ট্রিয়ান ২০১৩ সাল থেকে শো জাম্পিংয়ের বিশ্ব মঞ্চে অত্যন্ত পরিচিত মুখ।

জন্ম শিকাগোতে হলেও নায়েল বড় হয়েছেন কুয়েতে। সেখানে হাইস্কুলের পাঠ চুকিয়ে যুক্তরাষ্ট্রে ফিরে থিতু হন ক্যালিফোর্নিয়াতে। পরে বিশ্ব বিখ্যাত স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতক করেছেন নায়েল।

মিসরের ইকুয়েস্ট্রিয়ানরা দল হিসেবে খেলবেন আগামী ৬ আগস্ট। সেদিনই দেখা যাবে দল হিসেবে মোহামেদ তাহের জিয়াদা, সামেহ আল দাহান, আবদুল কাদের সাঈদ ও নায়েল নাসার’রা কেমন করেন। তবে বিল গেটস উচ্ছ্বসিত আজকের ইভেন্ট নিয়ে।

আজ ইকোয়েস্ট্রির এককের হিটে নামবেন নায়েল নাসার। এ উপলক্ষে বিল গত শনিবার (৩১ জুলাই) তার ইনস্টাগ্রামে লিখেছেন, টোকিওতে খেলছেন এমন অনেক অ্যাথলেটকেই সমর্থন দিচ্ছি বটে, কিন্তু আমার মেয়ের হবু জামাই নায়েল নাসারই সবচেয়ে বেশি সমর্থন পাচ্ছে নিঃসন্দেহে। শুভকামনা নায়েল।

ইন্সটাগ্রামে নায়েলকে শুভেচ্ছা জানিয়েছেন বিল গেটস।

উল্লেখ্য, বিল গেটসের মেয়ে জেনিফার ও নাসার গত বছরের জানুয়ারিতে তাদের বাগদানের ঘোষণা দেন। খুব শিগগির দুজন বিয়ে করবেন বলেই জানা গেছে।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply