পাবনায় বর্ণাঢ্য আয়োজনে বিদায় দেয়া হলো ২৬ পুলিশ সদস্যকে

|

বর্ণাঢ্য বিদায়ী সংবর্ধণা পেলেন পাবনার ২৬ পুলিশ সদস্য।

পাবনা প্রতিনিধি:

পাবনায় বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে বিদায় দেয়া হলো ২৬ পুলিশ সদস্যকে। অনুষ্ঠান শেষে জেলা পুলিশের সুসজ্জিত গাড়িতে করে তাদের বাড়িতে পৌঁছে দেয়া হয়।

বিদায় সংবর্ধনা আর শুভেচ্ছা স্মারক উপহার দিয়ে সাজানো গাড়িতে করে তাদের পাঠানো হয় বাড়িতে। বিদায় বেলায় আবেগ আপ্লুত সবাই। পাবনা জেলা পুলিশে কর্মরত অবস্থায় অবসরে যাওয়া ৩ জন এএসআই ও ২৩ জন কনস্টেবলকে চাকুরী জীবন শেষে একসাথে বিদায় জানানো হয়েছে।

গতকাল সোমবার জেলা পুলিশ লাইন্সের শহীদ বীর মুক্তিযোদ্ধা এএসআই আব্দুল জলিল মিলনায়তনে তাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে তৈরী হয় আবেগঘন পরিবেশের। অনাড়ম্বরপূর্ন অনুষ্ঠানের সভাপতি পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম বিদায়ী পুলিশ সদস্যদের হাতে সম্মাননা ও শুভে”ছা স্মারক তুলে দেন।

এ সময় পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, স্নিগ্ধা আখতার, জিন্নাহ আল মামুন, রোকনুজ্জামানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বলেন, আপনাদের নিঃস্বার্থ দেশসেবা দানের জন‍্য বাংলাদেশ পুলিশ আপনাদের নিকট ঋণী। চাকুরীকালীন ৪০ বছর আপনারা বিভিন্ন অনুকূল-প্রতিকূল পরিস্থিতির মাঝে ব‍্যক্তিগত স্বার্থ উপেক্ষা করে পুরো বিভাগকে, দেশকে নিজের সর্বস্ব উজাড় করে, চরম ত্যাগ শিকার করে যে সেবা দিয়ে গেলেন তা বিস্ময়কর, অনন্য এবং অসাধারণ। আপনাদের যেকোনো সমস্যায় বাংলাদেশ পুলিশ সবসময় পাশে থাকবে।

অনুষ্ঠানে অবসরে যাওয়া এএসআই ওমন আলী (সশস্ত্র) বলেন, বাংলাদেশ পুলিশে চার দশক চাকুরি করে দেশ মাতৃকার সেবা করতে পেরে আমি গর্ববোধ করছি। আমাদের বিদায় সংবর্ধণা দেয়ার জন‍্য পুলিশ সুপার স‍্যারকে অনেক ধন‍্যবাদ। ভবিষ্যতে আমাদেরকে প্রয়োজন হলে আমরা আপনাদের পাশে থাকব।

বিদায় সংবর্ধনা শেষে এক সাথে সবাই দুুপরের খাবার খান। পরে ৩ জন এএসআই ও ২৩ জন কনস্টেবলকে জেলা পুলিশের একটি সুসজ্জিত গাড়িতে করে তাদের বাড়িতে পৌঁছে দেয়া হয়।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply