তরুণ সতীর্থদের উপর আস্থা রাখছেন মাহমুদুল্লাহ

|

অস্ট্রেলিয়ার বিপক্ষে তরুণ সতীর্থদের উপর আস্থা রাখছেন অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ।

দলে নেই তামিম, মুশফিক, লিটনের মতো ক্রিকেটার। তাদের না থাকা দলের শক্তি কিছুটা কমালেও অস্ট্রেলিয়ার মতো বড় দলের বিপক্ষে সোহান, আফিফ, শামিমদের মতো তরুণ সতীর্থদের উপর আস্থা রাখছেন অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। ঘরোয়া কন্ডিশনের কথা মনে করিয়ে জানিয়েছেন, দলের প্রয়োজনের ব্যাটিং অর্ডারে উপরে খেলতে হতে পারে।

অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেছেন, আমার মনে হয় সোহান, আফিফ, শামিম সবারই সক্ষমতা আছে খেলা জিতে আসার। দলের প্রয়োজনে হয়তো খেলতে হতে পারে উপরে।

প্রস্তুতির দ্বিতীয় দিনে ফিল্ডিংয়ের প্রস্তুতিটা মূল ভেন্যুতে সারলেও ব্যাটে-বলে মিচেল স্টার্ক-জস হ্যাজেল উডদের সামলানোর প্রস্তুতি বাংলাদেশ নিয়েছে মিরপুরের ইনডোরে। নতুন আর পুরনো বলে ঘাম ঝরিয়েছেন তাসকিন, শরিফুল ও সাইফউদ্দিনরা। জিম্বাবুয়ে সিরিজে ইনজুরিতে থাকা মোস্তাফিজও আছেন প্রাণবন্ত।

ঘরোয়া কন্ডিশনের বাংলাদেশের সক্ষমতার প্রতি আস্থা রেখে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, দেশের মাটিতে আমাদের সক্ষমতা প্রমাণের এটি একটি বড় সুযোগ। আমরা এই সিরিজটা জিততে পারলে তা আমাদের মনোবল অনেক বাড়িয়ে দেবে। এই ফরম্যাটটাই এমন যে, যেকোনো দিন যে কারো সাথে যে কোনো কিছু ঘটে যেতে পারে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে মুশফিক-লিটন না থাকায় গ্লাভস হাতে সুযোগ কাজে লাগাতে মুখিয়ে আছেন তরুণ নুরুল হাসান সোহান। সাইফুদ্দিন, তাসকিন আর মোস্তাফিজ সামলাবেন পেস ডিপার্টমেন্ট। ব্যাট হাতে সৌম্য, নাঈম, সাকিব, রিয়াদ, শামিম, আফিফরা মুখিয়ে আস্থার প্রতিদান দিতে।

/এস এন





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply