নর্তকীসহ শিক্ষার্থীদের নিয়ে পিকনিকে গেলেন ইউপি মেম্বার পদপ্রার্থী

|

পাবনা প্রতিনিধি:

পাবনার ভাঙ্গুড়ায় লকডাউনের মধ্যে সরকারি নির্দেশনা অমান্য করে নৌকায় নর্তকীসহ স্কুলপড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে পিকনিকে যাওয়ার অভিযোগ উঠেছে আশরাফুল ইসলাম (৩৫) নামে এক মেম্বার পদপ্রার্থীর বিরুদ্ধে। রোববার (১ আগস্ট) সন্ধ্যায় উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের জোকা গ্রামের পাশে বিলের মধ্যে এমন চিত্র দেখা যায়। আশরাফুল একই ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী।

জানা যায়, বিধিনিষেধ লঙ্ঘন করে রোববার সকালে স্কুলপড়ুয়া ২৫/৩০ জন শিক্ষার্থী ও তিনজন নর্তকী নিয়ে নৌকায় আনন্দভ্রমণে যান আশরাফুল। পরে বিলের মাঝখানে নর্তকীদের সঙ্গে অশ্লীল কার্যকলাপে মত্ত হয়ে ওঠেন তিনি। সেখানে উপস্থিত ছিল উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা। স্বাস্থ্যবিধি উপেক্ষা করেই তারা গায়ে গা ঘেঁষে আনন্দ করেছে এবং তাদের কারও মুখেই মাস্ক ছিল না।

নর্তকীরা জানায়, নৌকার মাঝি সুজন তাদের ভাড়া করে এনেছেন। আর মাঝি সুজন বলেন, আশরাফুলের কথায় তিনি নর্তকীদের ভাড়া করে এনেছিলেন।

লকডাউনের মধ্যে নৌকায় পিকনিকে যাওয়ার ব্যাপারে জনতে চাইলে মেম্বার পদপ্রার্থী আশরাফুল ইসলাম বলেন, লকডাউনের মধ্যে অনেকদিন ছেলেরা ঘরবন্ধি ছিল তাই বিনোদনের জন্য তাদের নিয়ে বের হয়েছিলেন তিনি।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. ফয়সাল বিন আহসান বলেন, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি। তবে এ ধরনের কর্মকাণ্ড হয়ে থাকলে তা বন্ধে পুলিশ অভিযান পরিচালনা করবে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply