ভুয়া অভিযোগ, অন্যায্য আক্রমণ সহ্য করছি: শিল্পা

|

শিল্পা শেঠি। ছবি: সংগৃহীত

পর্নকাণ্ডে শিল্পার স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারের পর থেকেই এই নায়িকা মুম্বাই অপরাধ দমন শাখা এবং সংবাদ মাধ্যমের নজরে রয়েছেন। তাকে নিয়ে চলছে নানা জল্পনা কল্পনা। ওই ঘটনার পর থেকে ব্যঙ্গ, বিদ্রূপ ও কটাক্ষের শিকার হতে হচ্ছে এই অভিনেত্রীকে। এসবের প্রতিবাদ জানিয়ে সংবাদ মাধ্যম এবং সমালোচকদের বিরুদ্ধে বিবৃতি দিয়েছেন শিল্পা শেঠি।

আজ (সোমবার) দুপুরে এক টুইট বার্তায় বলিউড তারকা শিল্পা শেঠি লিখেছেন, ‘গত কয়েকদিন খুব কঠিন ছিল আমার জন্য। তার উপরে ভুয়া অভিযোগ, ভুয়া রটনা এবং অন্যায্য আক্রমণ সহ্য করতে হচ্ছে, যার দায় বর্তায় সংবাদ মাধ্যম এবং সমালোচকদের। শুধু আমি না, আমার পরিবারও বিদ্রূপের শিকার হচ্ছে।’

তিনি আরও লিখেছেন, যেহেতু বিষয়টি এখন আদালতে বিচারাধীন, তাই এ‌ই বিষয়ে চুপ থাকবেন। ‘আমি এখনও কোনও বিষয়ে প্রকাশ্যে মন্তব্য করিনি। করবও না।’ সংবাদ মাধ্যমকে অনুরোধ করে বলেন, তাকে উদ্ধৃতি দিয়ে যেনো অসত্য খবর প্রকাশ না করে।

নিজেকে সুনাগরিক দাবী করে শিল্পা বললেন, ‘২৯ বছর পরিশ্রম করে এই জায়গায় এসেছি। মানুষ আমার উপরে ভরসা রেখেছেন। তাদের আমি হতাশ করবো না। তবে সংবাদ মাধ্যমের হেনস্থার শিকার হওয়াটা মেনে নেবো না।’

দুই সন্তানের জননী হিসেবে শিল্পা সবাইকে অনুরোধ জানান, যত দিন পর্যন্ত এই মামলা আদালতের বিচারাধীন তত দিন যেনো পারিবারিক বিষয়ে প্রবেশ করার চেষ্টা না করা হয়।

শেষে শিল্পা শেঠি লিখেছেন, ‘সত্যের জয় হবে।’





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply