মডেল পিয়াসার ৩ দিনের রিমান্ড মঞ্জুর

|

মডেল পিয়াসা। ছবি: সংগৃহীত

মাদকের মামলায় আলোচিত মডেল-উপস্থাপিকা ফারিয়া মাহাবুব পিয়াসা ও মডেল মৌ উভয়ের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বিকেলে ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে আদালতে হাজির করে মাদক মামলায় পিয়াসার ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এক মডেল পিয়াসার বারিধারার বাসা ও মডেল মৌ এর মোহম্মদপুরের বাসায় এক যৌথ অভিযান চালায় ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। তাদের দুজনের বাসা থেকেই মদ, ইয়াবাসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার হয়েছে।

পুলিশ বলছে, পার্টিতে ধনাঢ্য ব্যক্তি কিংবা তাদের সন্তানদের ডেকে কৌশলে আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেইল করতো পিয়াসা ও মৌ। বিভিন্ন সময়ে শিল্পপতি-ব্যবসায়ীদের ব্ল্যাকমেইল করার অভিযোগে আটক করা হয় পিয়াসাকে।

এই দুই মডেলই এক চক্রের সদস্য বলে দাবি পুলিশের। বিভিন্ন সময় পার্টির আয়োজন করে তারা ডেকে আনতো ধনাঢ্য ব্যক্তি কিংবা তাদের সন্তানদের। মদের আসর বসিয়ে পরে সুযোগ মতো তুলে নিতো আপত্তিকর ছবি। সেসব ছবিই পরে ব্যবহার করতো ব্ল্যাকমেইলের অস্ত্র হিসেবে।

অবশ্য, গত কয়েক বছর ধরে ঘটা নানা ঘটনায় আলোচনায় ছিলেন মডেল পিয়াসা। ২০১৭ সালে মে মাসে বনানীর রেইনট্রি হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণের ঘটনায় তার নাম সামনে আসে। এছাড়াও সর্বশেষ গুলশানের একটি ফ্ল্যাট থেকে মুনিয়া নামের এক তরুণীর লাশ উদ্ধারের ঘটনায় দায়ের করা মামলায়ও পিয়াসার নাম আসে। এছাড়া,

উল্লেখ্য যে, মডেল পিয়াসা আপন জুয়েলার্সের কর্ণধার দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদের সাবেক স্ত্রী। রেইনট্রি হোটেলে ধর্ষণের ওই ঘটনার কিছু দিন আগে সাফাতের সঙ্গে তার বিচ্ছেদ হয় বলে জানা গেছে।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply