নলছিরা ঘাটের ভাইরাল সেই ভিডিওটি ‘পুরনো’

|

হাতিয়ার নলচিরা ঘাটে প্রচন্ড ভিড়, ট্রলারে উঠতে গিয়ে পড়ে যান কয়েকজন।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর হাতিয়ার নলছিরা ঘাটের পন্টুন থেকে ট্রলারে নামার সময় কয়েকজন নারী-পুরুষ পড়ে যাওয়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

এটি নিয়ে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হলেও এই ভিডিও কোন সময়ের তা ফেসবুকে লেখা হয়নি। ঘাট এলাকার মানুষ ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দাবি এই ভিডিও গেল রমজান ঈদের পরের ঘটনা।

গতকাল রোববার (১ আগস্ট) চলমান লকডাউনের মাঝে হঠাৎ করে শিল্প কলকারখানা খুলে দিলে শ্রমিকরা যখন লঞ্চ ও যানবাহনে গাদাগাদি করে ঢাকা যাচ্ছে ঠিক তখন কয়েকটি ফেসবুক আইডি থেকে পোস্ট করা একটি ভিডিও দ্রুত ভাইরাল হয়। ভিডিওটিতে দেখা যায়, নলছিরা ঘাটে কয়েকশ নারী-পুরুষ ট্রলারে উঠার চেষ্টা করছে। হঠাৎ করে কয়েকজন নারী-পুরুষ পন্টুন থেকে ট্রলারে পড়ে যায়। তবে কোনো আইডিতেই লেখা হয়নি এ ভিডিও কোন সময়ে ধারণ করা।

নলছিরা ঘাটের দোকানদার, নৌ পুলিশ কর্তৃপক্ষ ও প্রশাসনের কর্মকর্তাদের দাবি এই ভিডিওটি গেল রমজানের ঈদের পরের ঘটনা। সাম্প্রতিক সময়ের নয়। তারা জানান, একটি মহল উদ্দেশ্যমূলকভাবে এ ধরণের ভিডিও ফেসবুকে ভাইরাল করেছে।

হাতিয়া উপজেলা নির্বাহী অফিসার মো ইমরান হোসেন বলেন, নলছিরা ঘাটে সার্বক্ষণিক আমার প্রতিনিধি থাকে। এ ধরণের ঘটনা যদি ঘটতো তবে সে তা আমাকে জানাতো। আমি এমন কোনো ঘটনার খবর পাইনি। এ ধরণের ঘটনা কবে ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

/এস এন





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply