মডেল পিয়াসা ও মৌকে আটক করেছে ডিবি

|

মডেল পিয়াসা ও মৌ।

রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা এবং মোহাম্মদপুর থেকে মরিয়ম আক্তার মৌ নামের দুই মডেলকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার রাত ১০টার পর পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় ইয়াবা, মদসহ বিভিন্ন নেশাজাতীয় দ্রব্যাদি জব্দ করা হয়েছে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার মোহাম্মদ হারুন অর রশিদ রাতে সাংবাদিকদের বলেন, পিয়াসা এবং মৌয়ের বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে। পিয়াসা বারিধারায় একটি ফ্ল্যাটে থাকেন। আর মৌ থাকেন মোহাম্মাদপুরে। তারা দুজনই একই চক্রের সদস্য। এরা রাতের রানি। এরা দিনে ঘুমায়, রাতে বিভিন্ন ক্লাবে পার্টি করে। সেখানে বড়লোকের উঠতি বয়সের ছেলেদের নিয়ে এসে মাদক দ্রব্যাদি সেবন করিয়ে আপত্তিকর ছবি তুলতেন। এরপর ব্ল্যাকমেল করে ভুক্তভোগীদের কাছ থেকে টাকা আদায় করতেন এই দুই নারী। তাদের দুজনের বিরুদ্ধে গুলশান ও মোহাম্মাদপুর থানায় করা হবে।

২০১৭ সালে বনানীর রেইনট্রি হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণের ঘটনার সময় মডেল পিয়াসার নাম উঠে আসে। ওই মামলার অভিযুক্ত আসামি শাফাত আহমেদের স্ত্রী হিসেবে দাবি করেছিলেন মডেল পিয়াসা।ওই মা





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply