‘অচিরেই মন্ত্রিপরিষদ থেকে পদত্যাগ করব’

|

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন’ অচিরেই সরকারের দায়িত্ব থেকে তিনিসহ তার পার্টির মন্ত্রীরা পদত্যাগ করবেন’ সকালে রংপুরে সার্কিট হাউসে সাংবাদিকদের এসব কথা তিনি বলেন । .

হুসেইন মুহম্মদ এরশাদ আরও বলেন, দেশের সংবিধান অনুযায়ী নির্বাচন হবে এবং সেই নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে। অভ্যন্তরীণ বিষয়ে বিদেশি কারও হস্তক্ষেপের অধিকার নেই বলেও মন্তব্য করেন জাতীয় পার্টির চেয়ারম্যান। তিনি বলেন, আন্তর্জাতিক চাপে নির্বাচনে কোন পরিবর্তনের সুযোগ নেই।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এরশাদ বলেন, খালেদা জিয়া কয়েক দিন কারাগারে থাকা অবস্থায় তার জামিন পাওয়া নিয়ে হইচই করা হচ্ছে। আমি ছয় বছর দুই মাস কারাগারে ছিলাম। আমার বিরুদ্ধে সব মামলাই ছিল জামিনযোগ্য। তার পরেও আমি জামিন পাইনি। হাইকোর্ট আদেশ দেয়ার পরেও আমাকে সংসদে আসতে দেয়া হয়নি। পৃথিবীর কোনো দেশে কোনো নেতাই আমার মতো নির্যাতন ভোগ করেনি। আমার প্রতি যে অবিচার করা হয়েছে তার কোনো নজির নেই।

এ সময় এরশাদ আরও বলেন, বিএনপির সঙ্গে জাতীয় পার্টির জোট করার কোনো সম্ভাবনা নেই। আগামী নির্বাচনে বিএনপি আসবে কিনা সে ব্যাপারে আমার যথেষ্ট সন্দেহ আছে। তার পরও সরকার চেষ্টা করছে। আমরাও মনে করি তাদের নির্বাচনে অংশগ্রহণ করা উচিত।

এ সময় তার সঙ্গে ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর সেক্রেটারি এসএম ইয়াসির, জেলা যুগ্ম আহ্বায়ক হাজী আব্দুর রাজ্জাক, নির্বাহী সদস্য শাফিউল ইসলাম শাফী প্রমুখ।









Leave a reply