প্রথম দিনের অনুশীলন শেষ করেছে অস্ট্রেলিয়া

|

সন্ধ্যা ৭ টায় ১ম দিনের প্র্যাকটিস সেশন শেষ করেছে টিম অস্ট্রেলিয়া।

তিন দিনের রুম কোয়ারেন্টাইনের পর প্রথম দিনের অনুশীলন শেষ করেছে অস্ট্রেলিয়া। তার আগে বায়ো-বাবলের কঠিন সব শর্তের খুঁটিনাটি পরখ করে নিতে ভোলেননি দলের সাথে থাকা অতি সাবধানী কর্তাবাহিনী।

ঘন্টা দুই আগে সরেজমিন দেখভালের পর তাদের দেয়া সবুজ সংকেত পেয়েই মাঠে আসেন ক্রিকেটাররা। দুইভাগে বিভক্ত করে মিরপুর হোম অব ক্রিকেটে সফরকারীরা সেরে নেন প্রথম দিনের অনুশীলন।

অস্ট্রেলিয়ান অনুশীলনকে কেন্দ্র করে মিরপুরের হোম অব ক্রিকেটে যেন যুদ্ধের দামামা। যুদ্ধের প্রস্তুতিতে গুপ্তচররা যেমন সংগ্রহ করেন রণক্ষেত্রের সব তথ্য, ঠিক তেমনি বিকেল চারটায় অনুশীলন শুরুর ঘন্টা দুয়েক আগে অনুশীলনের ভেন্যু পরিদর্শন করে যান অজি প্রতিনিধিরা।

শুরুতে মূল মাঠে একসাথে ওয়ার্ম আপ সেরে নিয়েছে অজিরা। এরপর হাজেলউড, স্টার্ক, জাম্পা প্রমুখ লম্বা সময় ধরে ব্যস্ত ছিলেন রানিংয়ে। আর ম্যাথু ওয়েড, হেনড্রিক, মার্শরা সময় কাটিয়েছেন একাডেমি মাঠের নেট সেশনে।

প্রথম দিনের নেটে প্রায় পুরো সেশন জুড়েই স্পিনারদের মোকাবেলার নানা কৌশল রপ্ত করেছে অজি ব্যাটসম্যানরা। নেট বলার নেবার সুযোগ নেই বলে দলের স্পিনার আর থ্রোয়ার দিয়েই আপাতত কাজ চালিয়ে নিয়েছেন তারা।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply