চাঁপাইনবাবগঞ্জে মাদক নিয়ে দ্বন্দ্বে বোমা মেরে হত্যা

|

প্রতীকী ছবি।

স্টাফ রিপোর্টার, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী শিবগঞ্জ উপজেলায় মাদক নিয়ে দ্বন্দ্বে জিয়ারুল (৫৫) নামে এক ব্যক্তিকে বোমা মেরে হত্যার অভিযোগ উঠেছে। এ সময় বোমার আঘাতে আহত হয়েছে জিয়ারুলের দুই ছোট ভাই।

শনিবার (৩১ জুলাই) রাত পৌনে ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের গাইপাড়ার জঙ্গলপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত জিয়ারুল একই গ্রামের মৃত আবদুল গফুরের ছেলে।

দুর্লভপুর ইউপি চেয়ারম্যান আবদুর রাজিব রাজু জানান, আড়াই মাস আগে পার্শ্ববর্তী পাঁকা ইউনিয়নের তরিকুল ও বাবু গ্রুপের ইয়াবার চালান আটক করে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা। এ ঘটনায় তারা মফিজুলের ছেলেকে দায়ী করে। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে কয়েকদফা সংঘর্ষ বাধে। তখন বোমা মেরে মফিজুলের একটি চোখ নষ্ট করে দেওয়া হয়।

এর রেশ ধরেই শনিবার রাতে আবারও দুই গ্রুপ বোমা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে জিয়ারুল ও তার দুই ভাই বোমার আঘাতে গুরুতর আহত হয়। পরে তাঁদের চিকিৎসার জন্য শিবগঞ্জ আনার পথে পদ্মা নদীতে নৌকার উপরই জিয়ারুল মারা যান।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ হোসেন জানান, মাদক নিয়ে দুই গ্রুপের দ্বন্দ্বে বোমাবাজির ঘটনা ঘটেছে। এতে জিয়ারুল নিহত হয় এবং তার ভাই আহত হয়। তিনি আরও জানান, দুই গ্রুপের বিরুদ্ধেই একাধিক মামলা বিচারাধীন রয়েছে। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

/এন বি


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply