নেত্রকোণার মদনে জমির আইল কাটা নিয়ে সংঘর্ষে আহত ১০

|

সংঘর্ষে আহত ৯ জনের অবস্থাই আশঙ্কাজন।

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

নেত্রকোণার মদন উপজেলায় জমির আইল কাটা নিয়ে দুই পরিবারের রক্তক্ষয়ী সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। সংঘর্ষে আহত ৯ জনের অবস্থাই আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রোববার (১ আগস্ট) জমি সংক্রান্ত বিরোধের জেরে মদন উপজেলার কাইটাইল ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে আহতরা হলেন এক পরিবারের কর্তা নবাব আলী (৭৫) তার ৫ ছেলে হেলিম মিয়া (৩২), সেলিম মিয়া (২৬) ওয়ালীউল্লাহ (২৮) ডালিম মিয়া (২২) ও আব্দুল আলীম (৩০) এবং তার প্রতিপক্ষ মানিক মিয়ার চার ভাই ভাই মান্নান (৩৫) হান্নান মিয়া (৪০) ও আলম মিয়া (২৫), বাসির মিয়া (২৪)।

মদন হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শতাব্দি পাল বলেন, তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহত বাসির মিয়াকে মদন হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, গোবিন্দপুর গ্রামের মৃত ফয়জুদ্দিনের ছেলে নবাব আলী ও একই গ্রামের আব্দুল হাই এর ছেলে মানিক মিয়ার গোবিন্দপুর হাওরে পাশাপাশি জমি রয়েছে। রবিবার সকালে মানিক মিয়ার ভাই মান্নান জমিতে গিয়ে আইল (সীমানা) কাটতে গেলে নবাব আলীর ছেলে ডালিম এ সময় বাধা দেয়। এ সময় দুজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে নবাব আলীর বাড়িতে দুই পরিবারের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। দুই পক্ষের ৯ জন রোগীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply