আজ থেকে অনুশীলনে টাইগাররা

|

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলার আগে আজ থেকে মাঠের অনুশীলনে লেগে পড়েছেন টাইগাররা।

অস্ট্রেলিয়া বিরুদ্ধে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামার আগে আজ থেকে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ। দুই বার কোভিড পরীক্ষায় পাস করে এর পর মাঠে নামার সুযোগ পেয়েছেন
উভয় দলের ক্রিকেটাররা।

আজ রোববার (১ আগস্ট) সকাল ১০ টায় মিরপুরের হোম অব ক্রিকেট শেরে বাংলা ন্যাশনাল ক্রিকেট গ্রাউন্ডে অনুশীলন শুরু করেছে মাহমুদউল্লাহ রিয়াদের দল। যেখানে ১৭ সদস্যের দলে অনুশীলনে দেখা যায়নি মোসাদ্দেক হোসেনকে। অনুশীলনের প্রথম ১৫ মিনিট সাকিব আল হাসানের নেতৃত্বে রানিং করেন ক্রিকেটাররা। পরের ১৫ মিনিটে চলে ফুটবল অনুশীলন।

এদিকে বিকেল ৪ টা থেকে সন্ধ্যা সাড়ে ৭ টা পর্যন্ত মিরপুরে ইনডোর ও আউটডোরে অনুশীলন করবে সফরকারী অস্ট্রেলিয়া।

আগামি ৩, ৪, ৬, ৭ ও ৯ আগস্ট মিরপুরে অনুষ্ঠিত হবে ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ গুলো। প্রতিটি ম্যাচই শুরু হবে সন্ধ্যা ৬ টায়।

অনুশীলনের আগে সাংবাদিকদের সাথে বাংলাদেশের স্পিন অ্যাটাক নিয়ে কথা বলেছেন অজি ব্যাটসম্যান অ্যাস্টন টার্নার। টার্নার বলেন, উইন্ডিজে টি-২০ সিরিজ ভালো যায়নি আমাদের। তবে যতটুকু জেনেছি এখানকার উইকেটেও প্রায় একই হবে। জানি স্পিনে তারা আমাদের কাবু করতে চাইবে। এ নিয়ে বিশেষ পরিকল্পনা আছে আমাদের। এমন উইকেট নিয়ে আমি রোমাঞ্চিত।

এদিকে সিরিজের জন্য চুড়ান্ত হয়েছে ম্যাচ অফিসিয়ালস। গোটা সিরিজে ম্যাচ রেফারি হিসেবে থাকছেন নিয়ামুর রশীদ রাহুল। ফিল্ড আম্পায়ারের ভূমিকায় দেখা যাবে সৈকত, মুকুল,গাজী সোহেল ও তানভীর আহমেদ কে।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply