বলিউড অভিনেতার সঙ্গে হৃতিকের সাবেক স্ত্রীর প্রেমের গুঞ্জন

|

ছবি: সংগৃহীত

বলিউড অভিনেতা আরসালান গোনির সঙ্গে হৃতিক রওশনের সাবেক স্ত্রী সুজানা খান চুটিয়ে প্রেম করছেন বলে গুঞ্জন ছড়িয়েছে। এই দুজনের সম্পর্ক নিয়ে গত কয়েক মাস ধরেই উত্তাল বলিপাড়া। আর গুঞ্জনের আগুনে ঘি ঢাললো সম্প্রতি আরসালানকে জড়িয়ে ধরে সুজানের তোলা একটি ছবি। খবর হিন্দুস্তান টাইমসের।

কিছুদিন আগে একটি বলিউড পার্টিতে একসঙ্গে হাজির হয়েছিলেন আরসালান ও সুজানা। ওই পার্টিতে ছিলেন একতা কাপুর, ঋদ্ধি ডোগরার মতো টিনসেল টাউনের বেশ চেনা মুখ। সেই পার্টির বেশ কিছু ছবি ছড়িয়েছে নেট দুনিয়ায়। সেইসব ছবিতে দেখা যাচ্ছে সোফায় কখনও পাশাপাশি বসে, আবার আরসালানের সাথে ক্যামেরার সামনে হাসিমুখে তাকিয়ে রয়েছেন সুজান।

উল্লেখ্য, সম্প্রতি এক ওয়েব প্ল্যাটফর্মে স্ট্রিমিং শুরু হওয়া একতা কাপুর প্রযোজিত ‘ম্যাঁয় হিরো বোল রহা হুঁ’ ওয়েব সিরিজের মুখ্যচরিত্রে দেখা গেছে আরসালানকে।

প্রসঙ্গত, হৃত্বিক ও সুজানের বিবাহ বিচ্ছেদ হয়েছে বেশ কয়েক বছর আগেই। তবে নিজেদের দুই সন্তানকে একসাথে মানুষও করছেন তারা। সন্তানের দেখভালের স্বার্থে বিচ্ছেদের পরও মাঝেমধ্যেই একসঙ্গে থাকেন এই প্রাক্তন জুটি। এছাড়া কখনো ছুটি কাটাতেও দুই সন্তানের সঙ্গে ঘুরতে যান হৃত্বিক-সুজানা।

এনএনআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply