এটা কি ২৪৪১১৩৯? অঞ্জনের বেলা বোস আসছে সেলুলয়েডের পর্দায়

|

ছবি: সংগৃহীত

জনপ্রিয় গল্প ও উপন্যাসের চরিত্রকে রূপালী পর্দায় দেখে কখনও বুঁদ হয়েছেন দর্শক কখনও বা রেগে অগ্নিশর্মা। কিন্তু শুধুমাত্র গানের একটি চরিত্রকে বড় পর্দায় দেখা গেছে একবারই। এবার অঞ্জন দত্তের আরেক রূপকথার চরিত্র ‘বেলা বোস’ আসতে যাচ্ছে সেলুলয়েডের পর্দায়।

২০১১ সালে গিটার সরিয়ে ‘রঞ্জনা’-কে বড়পর্দায় হাজির করেছিলেন পরিচালক অঞ্জন দত্ত। ‘রঞ্জনা আমি আর আসব না’ সিনেমার মধ্য দিয়েই জীবন্ত হয়ে উঠেছিল রঞ্জনা চরিত্রটি। যেখানে অভিষেক হয়েছিলো অভিনেত্রী পার্নো মিত্রের।

এবার ১০ বছর পর আবারো নিজের আরও একটি জনপ্রিয় চরিত্র বেলা বোসকে নিয়ে সিনেমা নির্মাণ করছেন চলেছেন অঞ্জন দত্ত। আর সিনেমাটির নাম ঠিক করা হয়েছে ‘বেলা বোসের জন্য’।

এরই মধ্যে বেলা চরিত্রে কাকে দেখা যাবে এ নিয়ে চলছে জোড় আলোচনা। শোনা যাচ্ছে, নাম চরিত্রে আবারও দেখা যেতে পারে পার্নো মিত্রকেই। একই সঙ্গে এখানেও আগের সিনেমার মত নায়ক নাও থাকতে পারেন। তবে সিনেমাটিতে অঞ্জন দত্ত অভিনয় করবেন বলে জানা গেছে।

সিনেমাটি পরিচালক অঞ্জন দত্ত জানিয়েছেন, সামাজিক প্রেক্ষাপটে বিবেচনায় সম্পূর্ণ অন্যরকম বেলা বোসেকে পর্দায় দেখা যাবে। যেখানে টেলিফোন থেকে শুরু করে প্রেম সবই থাকবে, তবে তা সম্পূর্ণ নতুন মোড়কে দেখা যাবে পর্দায়।

জানা গেছে, এবারও সিনেমাটির সুর-সঙ্গীতের করবেন নীল দত্ত। একই সঙ্গে নতুন গানের পাশাপাশি পুরনো গানও থাকবে সিনেমায়।

‘আর ক’টা দিন তারপরেই বেলা মুক্তি তখন আর কেউ আটকাতে পারবে না!’ গানের কথার মতই এবার সবাইকে অবাক করে পর্দায় হাজির হতে চলেছেন বেলা বোস। এরই মধ্য দিয়ে হয়তো এতদিন ধরে এত অপেক্ষার অবসান ঘটবে- এমনটাই প্রত্যাশা সবার।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply