গাইবান্ধায় বিদেশী পিস্তল-গুলি ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

|

রেজাউল ইসলাম (৩৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব।

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে একটি বিদেশী পিস্তল ও গুলিসহ রেজাউল ইসলাম (৩৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ টাকা উদ্ধার করা হয়।

শনিবার (৩১ জুলাই) রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আটকের বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যাটের (মিডিয়া) পক্ষে অধিনায়ক মাহমুদ বশির আহমেদ। গ্রেফতার রেজাউল ইসলাম ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার রেরচুনা গ্রামের বাসিন্দা। তার বিরুদ্ধে পীরগঞ্জ থানায় একাধিক মাদক ও চোরাচালানের মামলা রয়েছে।

র‍্যাব-১৩’র পক্ষ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মাদক বেচাকেনার জন্য রেজাউল ইসলাম গোবিন্দগঞ্জের ভাগদরিয়া গ্রামের একটি বাড়িতে অবস্থান করেন। এমন খবরে র‍্যাবের একটি বিশেষ দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ১ রাউন্ড গুলি, ১০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ ও মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে সে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, রেজাউল ইসলামকে গোবিন্দগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply