১৭ দিনেই পরিচয়, প্রেম, পালিয়ে বিয়ে, এবং বিচ্ছেদ

|

প্রতীকী ছবি

সামাজিক যোগাযোগ মাধ্যমে আলাপ থেকে বন্ধুত্ব হয় এক তরুণ-তরুণীর। অল্প কিছুদিনেই সেই সম্পর্ক রূপ নেয় প্রেমে। এরপর বাড়ি থেকে পালিয়ে বিয়েও করেন তারা। বিয়ের কয়েকদিন পরই বাপের বাড়ি চলে যান তরুণী। শেষমেশ তাদের মধ্যে বিচ্ছেদও হয়ে যায়। আলাপ থেকে বিচ্ছেদের সম্পূর্ণ ঘটনাটি ঘটেছে মাত্র ১৭ দিনে। খবর আনন্দবাজারের।

সম্প্রতি ভারতের রাজস্থানের প্রদেশের জালোর জেলায় ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় সম্পৃক্ত থাকা যুবকের নাম জিতরাম মালি। তিনি জালোর জেলার সায়লা এলাকার বাসিন্দা।

আনন্দবাজারের প্রতিবেদন সূত্রে জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে বন্ধুত্ব থেকে প্রেম হতেই ওই তরুণীকে বিয়ে করেন জিতরাম। বিয়ের কয়েকদিন পরই বাপের বাড়ি যান তার সদ্য বিবাহিত স্ত্রী। কিন্তু আর ফিরে আসেনি। বউকে ফিরিয়ে আনতে হাইকোর্টে পিটিশন দায়ের করেন জিতরাম।

আদালতে বিচারপতি সন্দীপ মেটা এবং বিচারপতি মনোজ কুমারের এজলাসে চলে শুনানি। সেখানেও ওই তরুণী নিজের বাড়ির লোকের সঙ্গে থাকার ইচ্ছাপ্রকাশ করেন।

ওই তরুণী আদালতে বলেছেন, প্রথম দেখার দিনই বিয়ে করে নিয়েছিলাম আমরা। কিন্তু কিছুদিনের মধ্যেই বুঝতে পারি এ বিয়ে টিকবে না। তাই আমি নিজের বাড়িতে থাকার সিদ্ধান্ত নিয়েছি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply