ফ্রি ফায়ার নিয়ে দ্বন্দ্বে ছেলের বন্ধুর ছুরিকাঘাতে বাবা নিহত

|

হামলায় আহত ইলফাজ।

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার দর্শনায় মোবাইলে ফ্রি ফায়ার খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে নিহতের ছেলে।

আজ শনিবার (৩১ জুলাই) দুপুর ১ টার দিকে দর্শনার ঈশ্বরচন্দ্রপুরের বড় মসজিদ এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ঈশ্বরচন্দ্রপুর গ্রামের শহিদুল ইসলাম (৪৮) ছেলে ইলফাজ তার বন্ধু সুজন ও জাকিরের সাথে মোবাইল ফোনে ফ্রি ফায়ার খেলছিলো। খেলার এক পর্যায়ে জাকিরের সাথে সুজনের কথা কাটাকাটি হয়। জাকিরের পক্ষ নিয়ে ইলফাজও তাদের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এতে সুজন ক্ষিপ্ত হয়ে জাকির ও ইলফাজকে মারধর করে। পরে ইলফাজের বাবা শহিদুল ইসলাম প্রতিবাদ করলে তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে সুজন। এসময় ছেলে ইলফাজকেও ছুরিকাঘাত করে সে। এতে বাবা-ছেলে মারাত্মক জখম হলে তাদের দুজনকেই উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. সোহানা আহমেদ শহিদুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহানা আহমেদ জানান, নিহত শহিদুলের বুকে, পিঠে ও পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এসব স্থানে গভীর ক্ষত হওয়ায় রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান কাজল জানান, তুচ্ছ ঘটনার জেরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। অভিযুক্তদের ধরতে পুলিশি অভিযান চলছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply