স্ত্রীকে জবাই করে হত্যার পর স্বামীর বিষপানে আত্মহত্যার চেষ্টা

|

ছবি: প্রতীকী

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটে আয়েশা বেগম নামে এক গৃহবধূকে জবাই করে হত্যার পর স্বামী আত্মহত্যার চেষ্টা করেছে। শুক্রবার সকালে জয়পুরহাটের আক্কেলপুর পৌর শহরের সাজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘাতক স্বামীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে বগুড়া সজিমেক হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় নিহতের ছেলে মেয়ে ঘটনার সুস্থ তদন্ত ও বিচার দাবি করেছেন।

নিহতের সন্তানরা জানান, নিজের পিতা যখন মায়ের হত্যাকারী তখন হতবাক হওয়া ছাড়া কিছুই করার নেই। নিজেদের সান্ত্বনা দেয়ার ভাষা ও যেন হারিয়ে ফেলেছেন তারা। তবে এর আগেও তার মাকে হত্যার পরিকল্পনা করেছিলেন বাবা এমন অভিযোগ সন্তানদের।

আক্কেলপুর শহরের সাজিপাড়া মহল্লার সবজি ব্যবসায়ী আলী আকবর ও তার স্ত্রী আলেশা বেগমের ২৫ বছরের দাম্পত্য জীবনে পারিবারিক কলহ লেগেই ছিল। তারই জের ধরে আজ শুক্রবার ভোরে আলী আকবর স্ত্রী আলেশাকে নিজ ঘরেই ছুরি দিয়ে জবাই করে হত্যার পর নিজে বিষপান করে।

স্থানীয়রা জানায়, আলী ও আলেশার পরিবারে ২ মেয়ে ও ১ ছেলে রয়েছে। কিন্তু ঘটনার দিন তিন সন্তানের সবাই স্বজনদের বাড়িতে থাকার সুযোগে স্ত্রীকে হত্যা করেছে স্বামী। জমি-জমা নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া বিবাদ হতো।

পুলিশ জানায়, হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার অভিযোগে আলী আকবরকে আটকের পর প্রথমে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply