নিজের প্রযোজনায় আসছে তাপসী পান্নুর ‘ব্লার’

|

‘আউটসাইডার্স ফিল্মস’ এর প্রথম ছবি হতে যাচ্ছে ‘ব্লার’।

বলিউডের আলোচিত অভিনেত্রী তাপসী পান্নু এবার প্রযোজক হিসেবে আত্নপ্রকাশ করছেন। নিজের প্রযোজনা সংস্থা ‘আউটসাইডার্স ফিল্মস’ এর প্রথম ছবি হতে যাচ্ছে ‘ব্লার’। যেখানে অভিনয়ের পাশাপাশি সিনেমাটির সহকারী প্রযোজক হিসেবে থাকছেন তাপসী পান্নু।

স্প্যানিশ সাইকোলজিক্যল থ্রিলার ‘জুলিয়াজ আইজ’–এর হিন্দি রিমেকে হিসেবে তৈরি হচ্ছে ব্লার। যমজ বোনের মৃত্যুরহস্য নিয়ে বোনা কাহিনিতে তাপসী অভিনয় করবেন গৌতমী চরিত্রে। মূলত যমজ দুই বোনের চরিত্রেই থাকবেন তাপসী। আর তার স্বামীর চরিত্রে অভিনয় করবেন অভিনেতা গুলশন দেবৈয়া।

সম্প্রতি সামাজিক মাধ্যমে সিনেমাটির ফাস্ট লুক প্রকাশ করেছেন তাপসী নিজেই। যার ক্যাপশনে তিনি লিখেছেন, এখনও পর্যন্ত এ ধরনের কিছু আপনারা দেখেননি। একই সঙ্গে পোস্টারের প্রেক্ষাপট একেবারে অন্ধকার হওয়ায় রহস্য বেড়েছে তাপসী ভক্তদের।

ছবিটি পরিচালনা করছেন অজয় বাহল। আর অজয়ের সাথে যৌথভাবে সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন পাওয়ান সোনি। ছবির নির্মাতাদের টিম জানিয়েছে, সাইকোলজিক্যল থ্রিলারের পাশাপাশি সামাজিক বিষয়গুলিও উঠে আসবে ছবিটিতে। এই সিনেমায়।

মুম্বাইয়ের নৈনিতালে চলছে সিনেমাটির শুটিং। টানা ৪০ দিন সেখানেই শুটিং করবেন তারা। একই সঙ্গে চলমান করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যঝুঁকি বিবেচনায় নিয়মিত কোভিড টেস্ট এবং সুরক্ষা নিশ্চিতে আটজনের একটি বিশেষ টিমও রয়েছে তাদের সঙ্গে। সবকিছু ঠিক থাকলে ২০২২ সালে মুক্তি পেতে পারে ছবিটি।

সবশেষ ‘হাসিন দিলরুবা’ ছবিতে দেখা গিয়েছিল অভিনেত্রী তাপসী পান্নুকে। যদিও বর্তমানে তার অভিনীত অনুরাগ কাশ্যপের ‘দোবারা’ ও আকাশ ভাটিয়ার লুপ ‘লাপেটা’সহ বেশ কয়েকটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। ধারণা করা হচ্ছে, শীঘ্রই আলোর মুখ দেখবে ছবিগুলো।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply