পঙ্গু ব্যক্তিকে বহনকারী অ্যাম্বুলেন্সে র‍্যাবের তল্লাশি, কৃত্রিম পায়ের ভেতর মিললো হেরোইন

|

হেরোইন বহনকালে র‍্যাবের হাতে গ্রেফতার আজিজুর রহমান এবং বুলবুল আহম্মেদ।

স্টাফ রিপোর্টার, রংপুর:

গাইবান্ধার পলাশবাড়ীতে অ্যাম্বুলেন্সে তল্লাশি চালিয়ে এক পঙ্গু ব্যক্তির কৃত্রিম পায়ের ভেতর থেকে ৪১০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে র‍্যাব। এই ঘটনায়, হেরোইন বহনকারী আজিজুর রহমান (৩৫) এবং সেই অ্যাম্বুলেন্সের চালক বুলবুল আহম্মেদকে (৪০) গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে র‍্যাব-১৩ এর সদর দফতরে এক সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়। র‍্যাবের কোম্পানি কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস জানান, বৃহস্পতিবার ভোরে গাইবান্ধার পলাশবাড়ী বাসস্ট্যান্ড সংলগ্ন মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশিকালে দেখা যায়, সেখানে থাকা দুই ব্যক্তির মধ্যে একজনের এক পঙ্গু এবং পুরো শরীরে টিউমার রয়েছে। এক পা হাঁটু থেকে বিচ্ছিন্ন থাকায় তাতে কৃত্রিম প্লাস্টিকের পা সংযুক্ত করা আছে।

তিনি জানান, প্লাস্টিকের পায়ের ব্যাপারে সন্দেহ হলে তাতে তল্লাশি করা হয়। এ সময় ওই কৃত্রিম পায়ের ভেতর থেকে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৪১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয়, মাদক ব্যবসায়ী রাজশাহীর বুলবুল আহম্মেদ এবং আজিজুর রহমানকে। এ সময় অ্যাম্বুলেন্সটি জব্দ করা হয় এবং তিনটি মোবাইল, নগদ টাকা এবং চাবিসহ কাগজপত্র উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা। এর আগেও তারা একই কৌশলে রাজশাহী থেকে রংপুরে হেরোইন পাচার করে বলে জানায় র‍্যাবকে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply