ক্যান্সারের কাছে হার মানলেন কুবি শিক্ষার্থী তানিন

|

কুবি শিক্ষার্থী তানিন মেহেদী (২২)

কুমিল্লা ব্যুরো:

ক্যান্সারের সাথে প্রায় চার বছরের যুদ্ধ শেষে মারা গেছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তানিন মেহেদী (২২)। আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল সাড়ে ১০ টায় ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তানিনের ১ম বর্ষে ক্লাস শুরু করার কিছুদিনের মধ্যেই পায়ের হাঁটুতে ক্যান্সার ধরা পড়ে। চাঁদপুরের মতলব থানার লাখশিবপুর গ্রামের বাসিন্দা তানিন সেবার ভারতের টাটা মেমোরিয়াল হাসপাতাল থেকে অপারেশন করে প্রাথমিকভাবে ক্যান্সারমুক্ত হন৷ তবে ডাক্তারের নিয়মিত পর্যবেক্ষণে থেকে তার চিকিৎসা ও ক্যামোথেরাপি চলছিলো।

এরপর ২০২০ সালে আবার তার ফুসফুসে ক্যান্সার ধরা পড়লে দেশের বিভিন্ন হাসপাতাল ও মুবাইয়ের টাটা মেমোরিয়ালে কয়েক দফায় অপারেশন ও চিকিৎসা নেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত, ক্যান্সারের কাছেই হার মানতে হলো তাকে।

তানিনের খালাতো ভাই মনির হোসেন জানান, ক্যান্সার আক্রান্ত তানিনের ফুসফুসে পানি জমে ব্লক হয়ে যাওয়ায় গত কয়েকদিন ধরেই তানিন ঠিকমতো নিঃশ্বাস নিতে পারছিলেন না। শেষ পর্যন্ত আজ সাড়ে ১০ টায় না ফেরার দেশে চলে যান তিনি।

তানিনের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় পরিবারে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply