করোনা মুক্ত হয়ে রাজনৈতিক কর্মকাণ্ডে ফিরলেন রুহুল কবির রিজভী

|

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। ছবি: সংগৃহীত

চলতি বছরের মার্চ মাসে প্রথমবারের মত করোনা আক্রান্ত হয়েছিলেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। এ কারণে গত চার মাসে বিএনপি’র রাজনৈতিক কর্মকাণ্ডে অংশ গ্রহণ থেকে বিরত থাকেন তিনি।

তবে আজ গত চারমাসের মধ্যে প্রথমবার জাতীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি শফিউল বারী বাবুর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত ভার্চুয়াল স্মরণ সভায় অংশ নিতে দেখা যায় তাকে।

গত ১৭ মার্চ প্রথমবারের মত করোনা আক্রান্ত হয়েছিলেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তিও হয়েছিলেন তিনি। এরপর আরও ৫ বার করোনা টেস্ট করিয়ে প্রতিবারই তার দেহে করোনাভাইরাসের উপস্থিতি লক্ষ্য করা যায়। তবে ৬ষ্ঠ বার পরীক্ষা করার পর করোনা নেগেটিভ আসে বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিবের।

অবশেষে আজ গত চার মাসের মধ্যে প্রথমবার কোনও দলীয় কার্যক্রমে অংশ গ্রহণ করতে দেখা গেল বিএনপি’র এই সিনিয়র যুগ্ন মহাসচিবকে।

জাতীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি শফিউল বারী বাবুর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত ভার্চুয়াল স্মরণ সভায় রিজভী বলেন, শফিউল বারী বাবু ছিলেন বিএনপি’র জন্য এক নিবেদিত প্রাণ কর্মী। তিনি ছিলেন বাংলাদেশে জাতীয়তাবাদী শক্তির ভ্যানগার্ড। আজকে বাংলাদেশে জাতীয়তাবাদী শক্তির এই সঙ্কটের মুহুর্তে তার উপস্থিতি খুবই প্রয়োজন ছিলো। বাংলাদেশ জাতীয়তাবাদী দল আজীবন তার অবদান শ্রদ্ধাচিত্তে স্মরণ করবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply