টাঙ্গাইলে যমজ ভাইয়ের সঙ্গে যমজ বোনের বিয়ে

|

ছবি: সংগৃহীত

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের ভূঞাপুরে কাকতালীয়ভাবে যমজ দুইবোনের সাথে যমজ দুই ভাইয়ের বিয়ে হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) বিয়ের এমন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে নেটিজেনরা তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

কঠোর লকডাউনের মধ্যেই গত বৃহস্পতিবার (২২ জুলাই) উপজেলার অলোয়া ইউনিয়নের নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের দুই যমজ মেয়ের সাথে একই উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বাগবাড়ী গ্রামের আব্দুর রশিদের যমজ দুই ছেলের আনুষ্ঠানিকভাবে বিয়ে হয়। পরে বিয়ের সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

জানা যায়, উপজেলার বাগবাড়ি গ্রামের আব্দুর রশিদের ছেলে আল আমিন ও আমিনুল নামের যমজ দুই ভাই মাস্টার্স পাশ করে ঢাকায় ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের প্যারাসুট তৈল কোম্পানিতে চাকরি করে। অন্যদিকে নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের মেয়ে ফাতেমা ও ফারজানা দুইজনই মাস্টার্স শেষ করেছে। এর আগে পারিবারিকভাবে ঘটকের মাধ্যমে গত বৃহস্পতিবার এক লাখ টাকা করে কাবিননামায় যমজ দুই বোনের সাথে যমজ দুই ভাইয়ের বিয়ে হয়। এলাকায় এ খবর ছড়িয়ে পড়লে তাদের এক নজর দেখতে বিয়ে বাড়িতে ভিড় জমান স্থানীয়রা।

যমজ দুই মেয়ের ফুফাতো বোন জামাই রবিউল ইসলাম জানান, যমজ দুই বোনের জন্য যমজ দুই ছেলের সন্ধান পাওয়া যায় ঘটকের মাধ্যমে। মেয়েরাও মাস্টার্স শেষ করেছে আবার ছেলেরাও দুইজন মাস্টার্স শেষ করে একটি কোম্পানি চাকরি করছে। কাকতালীয়ভাবে মিলে গেছে। পরে লকডাউনের কারণে সীমিত পরিসরে বিয়ের কাজ শেষ করা হয়েছে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply