নারীঘটিত কেলেঙ্কারিতে আবারও খবরে ওয়েইন রুনি

|

হোটেল রুমে রুনিকে নিয়ে আলোচিত সেলফি। ছবি: সংগৃহীত

নারীঘটিত কেলেঙ্কারিতে আবারও নাম আসলো সাবেক ইংলিশ স্ট্রাইকার ওয়েইন রুনির। ইন্টারনেটে ব্যাপকভাবে ছড়িয়ে যাওয়া তিনজন নারী মডেলের সেলফিতে এসেছে, হোটেল রুমে ঘুমোচ্ছেন রুনি।

১৬ বছরের বিস্ময়বালক থেকে আজকের ৩৫ বছর বয়স্ক ডার্বি কাউন্টির ম্যানেজার, ইংল্যান্ডের সর্বকালের অন্যতম সেরা ফরোয়ার্ড ওয়েইন রুনি সবসময়ই মাঠ এবং মাঠের বাইরের কর্মকাণ্ডের জন্য ছিলেন আলোচনার কেন্দ্রে। দশক জুড়ে স্ত্রী কলিনের অগোচরে পতিতাদের সাথে সম্পর্ক রাখা, মদ্যপ অবস্থায় গাড়ি চালানো, প্রিমিয়ার লিগের ম্যাচের আগে সারারাত পার্টি করে আনফিট অবস্থায় ম্যাচ খেলে কোচ ফার্গুসনের কাছে ধরা পড়া ছিল সবসময়ই আলোচনায়।

এ সপ্তাহে তিন মডেলের সেলফি ঘুরে বেড়াচ্ছে ইন্টারনেটে যেখানে তারা ঘুমন্ত রুনির সাথে তুলেছে সেলফি। তবে এ ঘটনায় রুনির কোনো অসদাচরণ বা সেই মডেলদের সাথে শারীরিক সম্পর্কে জড়ানোর কোনো ঘটনা ঘটেনি বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম মিরর।

ম্যানচেস্টার পুলিশও জানিয়েছে, এ সংক্রান্ত কোনো অভিযোগ পায়নি তারা। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের এমন ছবি দেখে বেশ খেপেছেন রুনি। তিনি বলেছেন, উদ্দেশ্যপ্রণোদিতভাবে এসব ছবি ছড়িয়ে দেয়া হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply