ঘোষিত তারিখের আগেই মুক্তি পেলো কৃতি শ্যাননের ‘মিমি’

|

একজন সারোগেট মায়ের চরিত্রে অভিনয় করেছেন কৃতি। ছবিতে তার সঙ্গে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠীকেও।

এই প্রথম নারীকেন্দ্রিক ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কৃতি শ্যানন। মঙ্গলবার (২৭ জুলাই) জনপ্রিয় এই অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে পরিচালকসহ সংশ্লিষ্টরা যোগ দিয়েছিলেন সামাজিকমাধ্যমের লাইভে।

করোনা পরিস্থিতিতে একসঙ্গে নেটফ্লিক্সসহ দুটি ওটিটি প্ল্যাটফর্মে ৩০ জুলাই মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। তবে মিমির এইচডি প্রিন্ট অনলাইনে লিক হয়ে যাওয়ায় ঘোষিত তারিখের আগেই ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দিতে বাধ্য হয়েছে পরিচালকসহ সংশ্লিষ্টরা।

একজন নারীর গর্ভে অন্য দম্পতির সন্তান ধারণের পদ্ধতিকে সারোগেসি বলে। সারোগেসির এই পদ্ধতি বেশ দীর্ঘকালীন। বহু আগে থেকেই চলছে এ চর্চা। গর্ভধারণ সংক্রান্ত জটিলতায় অনেকেই গ্রহণ করেন সারোগেট সন্তান। এরকমই কাহিনি নিয়ে এবার আসছেন কৃতি শ্যানন। একজন সারোগেট মায়ের চরিত্রে অভিনয় করেছেন কৃতি। তার সঙ্গে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠীকেও। এর আগে কৃতি পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে কাজ করেছেন ‘লুকা চুপ্পি’ ও ‘বরেলি কি বরফি’ ছবিতে।

ছবিটিতে পঙ্কজ ত্রিপাঠীকে দেখা যাবে একজন এজেন্টের ভূমিকায় যিনি কৃতীর কাছে বিদেশি দম্পতির অফার নিয়ে আসেন। তবে বিদেশি সেই দম্পতি যখন কৃতিকে গর্ভপাত করাতে বলেন, কাহিনি মোড় নেয় অন্যদিকে।

কৃতী ও পঙ্কজ ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে মনোজ পাহওয়া, সুপ্রিয়া পাঠক, স্মিতা জয়কর ও মারাঠি অভিনেত্রী সাই তামহানকরকে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply